18 C
Kolkata

KMC Election 2021: দলে ‘কোণঠাসা’ রূপা কি বিজেপি ছাড়ছেন?

নিজস্ব সংবাদদাতা : কলকাতা পুরভোটে বিজেপির তরফে তারকা প্রচারক হিসাবে যে ১৯ জন নেতা-নেত্রীর নামের তালিকা প্রকাশ হয়েছিল তাতে নেই রূপা গঙ্গোপাধ্যায়ের নাম। তাহলে ৮৬ নম্বর ওয়ার্ডে দলের বিরুদ্ধে গিয়ে বিক্ষুব্ধ নির্দল প্রার্থীর সমর্থনে থাকার কথা প্রকাশ্যে ঘোষণা করাতেই কি প্রচারকদের তালিকা থেকে বাদ দেওয়া হল রূপার নাম? শীর্ষ নেতৃত্বের নির্দেশেই কি এমন সিদ্ধান্ত?

বিষয়টি খুলেই বলা যাক। কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের মৃত্যুর পর তাঁর স্বামী গৌরব এই ওয়ার্ডে বিজেপি টিকিটের দাবিদার ছিলেন। দল টিকিট না দেওয়ায় এবার পুরভোটে এই ওয়ার্ডে নির্দল হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। প্রথম থেকেই বিক্ষুব্ধ গৌরবকে সমর্থন করে আসছেন রূপা। এ নিয়ে বিজেপি নেতৃত্ব রূপাকে সতর্ক করেছিল।

আরও পড়ুন:  Bhupatinagar Blast : ভূপতিনগরে ফরেন্সিকের প্রাথমিক অনুমান কী ?

কিন্তু রূপা গৌরবের পাশ থেকে সরেননি। বরং সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন রূপা। সুকান্ত মজুমদার-দিলীপ ঘোষদের উপস্থিতিতেই দলের ভারচুয়াল বৈঠক ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। রূপার এই প্রকাশ্যে বিদ্রোহকে ভাল চোখে নেয়নি রাজ্য নেতারা।

এই পরিস্থিতিতেই আরও একবার দলের বিরুদ্ধে গিয়ে বুধবার গৌরবের পাশে থাকার বার্তা দিয়ে চিঠি পাঠালেন রূপা গঙ্গোপাধ্যায়। চিঠিতে তিনি লেখেন, “গৌরব, আমার তো আর হোর্ডিং লাগানোর মতো ক্ষমতা নেই।” রূপার এই চিঠি ঘিরে জল্পনা তৈরি হয়েছে। তবে কি বিজেপি ছাড়ছেন রূপা?

Featured article

%d bloggers like this: