28 C
Kolkata

‘ব্যানার্জি পরিবারের মদতেই চলছে প্রোমোটিংরাজ’, বিস্ফোরক বিজেপি প্রার্থী ইন্দ্রজিৎ খটিক

নিজস্ব সংবাদদাতা: কলকাতার ৭৩ নম্বর ওয়ার্ডে লড়াইটা যথেষ্ট জোরদার। বিজেপি প্রার্থী ইন্দ্রজিৎ খটিকের বিরুদ্ধে প্রধান মুখ হিসেবে লড়ছেন মুখ্যমন্ত্রীর ‘ঘরের লোক’। একুশের পুরভোটে ইন্দ্রজিতের বিরুদ্ধে লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাতৃবধূ কাজরী বন্দ্যোপাধ্যায়। তবে এই নিয়ে খুব বেশি চিন্তিত নন বিজেপি প্রার্থী। KEYkhabor-কে ব্যক্তিগত সাক্ষাৎকারে জানালেন ইন্দ্রজিৎ খটিক।

১৯ তারিখের নির্বাচন নিয়ে প্রচারে ব্যস্ত বিজেপির ইন্দ্রজিৎ খটিক। প্রচারে নেমেও মানুষের ইতিবাচক প্রতিক্রিয়াই পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। ইন্দ্রজিৎ বলেন, ”মিশ্র প্রতিক্রিয়াই পাওয়া যাচ্ছে। তৃণমূলের শাসন চলছিল এখানে কিন্তু উন্নয়নের কিছুই হয়নি। সামান্য ব্লিচিং পাউডার টুকুও দেওয়া হয় না এখানে।” প্রধান বিরোধী মুখ মুখ্যমন্ত্রীর ভাতৃবধূ কাজরী বন্দ্যোপাধ্যায়। বিরোধী সম্পর্কে তিনি জানিয়েছেন, ”কাজরী বন্দ্যোপাধ্যায়ের পরিচয় ব্যানার্জি পরিবারের বউ ছাড়া কিছুই নয়। মানুষ প্রয়োজনে তাঁকে পাশে পায়নি। এবার আমায় বেছে নেবেন এটাই আমার বিশ্বাস।”

একাধিকবার এই ওয়ার্ডে প্রোমোটিং রাজের অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী। আর এবার বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। ইন্দ্রজিৎ সরাসরি তোপ দাগেন বন্দ্যোপাধ্যায় পরিবারকে। তিনি বলেন, ”এই এলাকায় প্রোমোটিং রাজ ওই পরিবারের সমর্থন ছাড়া যে সম্ভব নয় তা বাচ্চারাও জানেন। কাজরী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ৯টি জমি আছে। প্রোমোটারকে দিয়ে এসব দুর্নীতি করাচ্ছেন যাতে তাঁদের নাম না জড়ায়।” উল্লেখ্য, প্রতিবারই প্রচারের সময় ‘এবার ইন্দ্রজিৎ’ কথাটির উল্লেখ করেছেন স্বয়ং প্রার্থী।

Featured article

%d bloggers like this: