28 C
Kolkata

বিজেপি প্রার্থী স্বামী, তৃণমূলের প্রচারে স্ত্রী! নজির ৮৩ নম্বর ওয়ার্ড

নিজস্ব সংবাদদাতা: স্বামীর বিরুদ্ধে প্রচারে স্ত্রী। এবারের কলকাতা পুরসভার ভোট প্রচারে ৭৩ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী গৌরাঙ্গ সরকারের বিরুদ্ধে প্রচারে নেমেছেন স্ত্রী লোপিতা সরকার। প্রথমবারই ভোটে দাঁড়িয়েছেন গৌরাঙ্গ, আর এবারই একেবারে ঘর থেকে বিরোধিতা। যদিও এতে সাংসারিক জীবনে কোনও প্রভাব পড়বে না বলেই জানিয়েছেন বিজেপি প্রার্থী।

পেশায় চার্টার্ড অ্যাকাউন্টেন্ট গৌরাঙ্গ সরকার, একই সঙ্গে রাসবিহারী ১ নম্বর মণ্ডল কমিটির সাধারণ সম্পাদক। দিন-রাত এক করে দলকে জেতানোর জন্য প্রচার করছেন তিনি। তবে তাঁর স্ত্রীর রাজনৈতিক মতাদর্শ সম্পূর্ণ আলাদা। তিনি শুরু থেকে তৃণমূলের সমর্থক। আর এবার ৭৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী প্রবীর মুখোপাধ্যায়ের হয়ে প্রচারে নেমেছেন লোপিতা। এমনকি বিজেপি প্রার্থী অর্থাৎ তাঁর স্বামীকে একটিও ভোট না দেওয়ার জন্যে প্রচারে বেরিয়ে জনতার কাছে আবেদন জানিয়েছেন তিনি।

আরও পড়ুন:  Alipur Zoo: জন্মদিনের অনেক শুভেচ্ছা আলিপুর চিড়িয়াখানা
আরও পড়ুন:  #GardenReachScam: গার্ডেনরিচ কাণ্ডে তৃণমূল হেভিওয়েটদের নাম

যদিও এই রাজনীতির বিষয় কোনওভাবে সাংসারিক জীবনে প্রভাব ফেলবে না বলেই জানিয়েছেন গৌরাঙ্গ সরকার। এদিকে স্ত্রী জানিয়েছেন, ”ওঁকে অনেকবার বিজেপি সম্পর্কে বোঝানোর চেষ্টা করেছিলাম, কিন্তু লাভ হয়নি। তর্কাতর্কি হয়েছে, তাই এখন আর কিছুই বলি না।” তিনি আরও বলেন, আমি প্রথম থেকে তৃণমূল কংগ্রেসের মতাদর্শে বিশ্বাসী। বাড়িতেও এই কথা স্পষ্টভাবে বোঝাতেই এবার প্রচারে নেমেছি। বিজেপিকে ‘বিপজ্জনক রাজনৈতিক দল’ বলেও মন্তব্য করেছেন বিজেপি প্রার্থীর স্ত্রী।

Featured article

%d bloggers like this: