22 C
Kolkata

Recruitment: সুখবর! এয়ারপোর্টে চাকরির সুযোগ, কিভাবে করবেন আবেদন জেনে নিন…

নিজস্ব প্রতিবেদন: চাকরি প্রার্থীদের জন্য রইল সুখবর। এয়ারপোর্টে চাকরির সুযোগ। সম্প্রতি এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কনসালট্যান্ট পদে নিয়োগের জন্য এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় তরফে আবেদনপত্র চাওয়া হয়েছে। সেক্ষেত্রে প্রাথমিকভাবে এই পদে এক বছরের জন্য নেওয়া হবে এবং কাজের মূল্যায়নের ভিত্তিতে সেই সময় তিন বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। দেখে নিন বিস্তারিত…

আবেদনের সময়- ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত। নির্দিষ্ট তারিখের মধ্যে প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা অনলাইন ও অফলাইন দুভাবেই আবেদন করতে পারবেন।

বয়সসীমা- AAI Recruitment 2022-এর বিজ্ঞপ্তি অনুযায়ী কনসালট্যান্ট পদে আবেদন করার জন্য সর্বোচ্চ বয়সসীমা হল ৬৫ বছর।

আরও পড়ুন:  Propose Day 2023: এইভাবে প্রপোজ করলে কখনোই না বলবে 'না' আপনার প্রিয় মানুষ

শিক্ষাগত যোগ্যতা- ই-৬ বা ই-৭ স্তরে অবসরপ্রাপ্ত পিএসইউ কর্মী যাঁদের কেন্দ্রীয় সরকার/রাজ্য সরকার/প্রতিরক্ষা/আধাসামরিক বাহিনী/স্বনামধন্য সংস্থা থেকে ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রোটোকল, লিয়াজোঁ, কোর্ডিনেশন ইত্যাদি ক্ষেত্রে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁরাই কলসালট্যান্ট পদে আবেদনের জন্য যোগ্য হবেন। কাজে যোগদানের আগে প্রার্থীদের ১ মাসের কুলিং পিরিয়ডে থাকতে হবে। যোগ্য প্রার্থীদের সময় ভিজিলেন্স/ ডিসিপ্লিনারি পয়েন্ট অফ ভিউ থেকে সতর্ক থাকতে হবে।

বেতন- AII Recruitment 2022-এ কলসালট্যান্ট পদের জন্য প্রার্থীদের মাসিক ৭৫০০০ টাকা বেতন দেওয়া হবে। সঙ্গে অন্যান্য সুযোগও দেওয়া হবে।

কিভাবে আবেদন করবেন- প্রার্থীরা অফিসিয়াল ই-মেল আইডির মাধ্যমে নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পাঠাতে পারেন বা আবেদনপত্র পূরণ করে সমস্ত নথিপত্র সহ ইডি(এইচআর), রিক্রুটমেন্ট সেল, এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া, রাজীব গান্ধি ভবন, সাফদারজঙ্গ এয়ারপোর্ট, নয়া দিল্লি-110003-এই ঠিকানাতেও পাঠাতে পারেন।

আরও পড়ুন:  valentine day: সামনেই ভ্যালেন্টাইন্স ডে তার আগে কিনে নিন গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড

Featured article

%d bloggers like this: