29 C
Kolkata

Aparajita Flower: মাত্র দুটি উপায়ে মিলবে আপনার বাস্তু সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান….

নিজস্ব প্রতিবেদন: “গাছ লাগাও প্রাণ বাঁচাও” – এই উক্তিটি সবারই জানা। গাছ থেকে যে অক্সিজেন পাওয়া যায় যা আমাদের বেঁচে থাকার জন্য দরকার। শুধু তাই নয় বিভিন্ন গাছের ছাল থেকে তৈরি হয় বিভিন্ন খাদ্যদ্রব্য ও বিভিন্ন ঔষধি। অনেকে সৌন্দর্য্য বৃদ্ধির জন্য বিভিন্ন ভেষজ উপাদান ব্যবহার করে থাকে।

তবে আজ আপনাদের এমন এক গাছের কথা জনাব যা আপনাদের জীবন পরিবর্তন করে দিতে পারে। আপনারা এই ফুলের কথা প্রায় সকলেই জানেন এই ফুল দিয়ে নিয়মিত মহাদেবের পুজোও করেন অনেকেই। এবার সেই ফুলই বদলে দেবে আপনার জীবন। ভাবছেন তো আমি কোন ফুলের কথা বলছি…. এই ফুলটি হল ‘নীল অপরাজিতা’। যা দিয়ে প্রতি সোমবার বাবা শিবকে অর্পণ করার জন্য এই ফুল নিবেদন করা হয়। এবার এই ফুল দিয়েই বদলাবে আপনাদের জীবন।

বাস্তুশাস্ত্র অনুযায়ী, এই ফুল আপনাদের সমস্যার সমাধান করতে পারবে। এছাড়াও আর্থিক উন্নতি আপনার দোরগোড়ায় কড়া নাড়বে। তবে এই ফুল কিভাবে কোথায় ব্যবহার করবেন তা দেখে নিন এক ঝলকে….

এই নীল অপরাজিতা বাড়ির উত্তর-পূর্ব দিকে গাছ লাগালে নিমিষেই আপনার বাড়ির বাস্তু দোষ কেটে যাবে। দূর হবে আর্থিক সংকট।

তবে এই বৃক্ষরোপনের জন্য যেকোনো একটি নির্দিষ্ট শুভ দিনে পরিষ্কার হয়ে নীল অপরাজিতা গাছ লাগাতে হবে। মাত্র এই দুটি নিয়ম মেনে চললেই আপনার বাড়ির বাস্তব নিয়ে আপনাকে কখনো চিন্তাই করতে হবে না।

আরও পড়ুন:  Anubrata Mandal: গরু পাচার কাণ্ডে আজ ফের আদালতে পেশ 'কেষ্ট'-কে

Featured article

%d bloggers like this: