28 C
Kolkata

Pujo shopping: ড্রেস থেকে শুরু করে মেকাপ, পুজোর আগে দুর্দান্ত অফার Flipkart-Amazon-এ

নিজস্ব প্রতিবেদন: পুজোর ঢাকে কাঠি পড়তে বাকি আর মাত্র কয়েকটা দিন। এখন শেষ মুহূর্তের কেনাকাটা করছেন কমবেশি সকলেই। কেউ কিনছেন দোকানে ঘুরে, কেউ আবার অনলাইনেই সারছেন। কারণ, পুজোর মরশুমে আকর্ষণীয় ছাড় নিয়ে এসেছে Flipkart-Amazon-Myntra-Nykaa-র মত ই-কমার্স সংস্থাগুলি। মোবাইল থেকে শুরু করে পোশাক, মেকাপ বিভিন্ন পন্যের উপর দুর্দান্ত ছাড় ঘোষণা করেছে সংস্থাগুলি।

ফ্লিপকার্টে শুরু হতে চলেছে বিগ বিলিয়ন ডে। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই সেল চলবে ২১ অক্টোবর পর্যন্ত। ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা ১৫ তারিখ থেকেই এই সেলের সুবিধা পাবেন। সঙ্গে রয়েছে নো কস্ট ইএমআইআয়ের সুবিধা। ইতিমধ্যে, Flipkart-এ মেয়েদের পোশাকের ওপর থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, শাড়িতে থাকছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। স্কিন কেয়ার প্রোডাক্টের ওপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। পুজোতে শুধু তো আর নতুন পোশাক নয় চাই নতুন জুতো তাই ছেলেদের এবং মেয়েদের জুতোর ওপর থাকছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। নতুন পোশাক, জুতো বেরোনোর আগে পারফিউম তো থাকবেই তাই পারফিউমের ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।

আরও পড়ুন:  Alipur Zoo: জন্মদিনের অনেক শুভেচ্ছা আলিপুর চিড়িয়াখানা
আরও পড়ুন:  মানুষেরই নতুন প্রজাতির খোঁজ মিলল ফিলিপিন্সের গুহায়

ফ্লিপকার্টের পাশাপাশি অ্যামাজনেও শুরু হচ্ছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেল। ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই সেল। অ্যামাজন প্রাইম মেম্বাররা অবশ্য তার ২৪ ঘণ্টা আগে থেকেই অফারের সুযোগ সুবিধা পাবেন। Amazon-ও ইতিমধ্যে পুজোর অফার শুরু হয়ে গিয়েছে। প্রতিটি প্রোডাক্টের ওপর থাকছে ডিসকাউন্ট। পোশাক (কুর্তি, শাড়ি, জিন্স, চুড়িদার) এর ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।

পুজো মানে তো সাজগোজ ও। তাই আপনাদের সাজিয়ে তুলতেই Nykaa প্রতিটি প্রোডাক্টের ওপর ২০ – ৫০ শতাংশ পর্যন্ত ছাড় রেখেছে। নিজেরা সাজুন অন্যকে সাজিয়ে তুলুন। অন্যদিকে, অক্টোবরের ১৪ থেকে শুরু হচ্ছে মিন্ত্রার ফ্যাশন সেল। বিভিন্ন ধরনের আকর্ষণীয় পোশাকের উপর ছাড় রাখা হয়েছে।

Featured article

%d bloggers like this: