33 C
Kolkata

Lips can show your personality:ঠোঁট দেখে চিনুন মানুষ!

নিজস্ব সংবাদদাতা:সুন্দর গোলাপি ঠোঁট আকর্ষণের কেন্দ্রে। এইতো শুধু আকর্ষিত করে না বলে দিতে পারে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে। এক গবেষণায় জানা গেছে, ঠোঁট দেখে ব্যক্তিত্ব, মানসিকতা,মনের পরিস্থিতি খুব ভালোভাবে চেনা যায়। আশ্চর্যের বিষয় তাই না তাহলে এবার জানা যাক ঠোট দেখে কি বোঝা যায়-

১) কোন ব্যক্তির দুই ঠোঁটই যদি পাতলা এবং সরু হয়, তাহলে বোঝা যাবে সেই ব্যক্তি কোনও সম্পর্কে নেই। এই ধরনের ব্যক্তি একা থাকতেই বেশি পছন্দ করে।

২) যাদের ঠোঁট সুন্দর, তারা ভীষণ ভালো কথা বলেন। একই সঙ্গে তারা জন্মগত সৃজনশীল হয়ে থাকে। এই ধরনের ব্যক্তির সঙ্গে কথা না বলাটা খুব বোকামি হবে। কেননা তাদের কাছে থেকে মাঝে মাঝে জ্ঞান অন্বেষণ পাওয়া যায়।

৩) যাদের ঠোঁটের কোনো নির্দিষ্ট আকার নেই তারা একটু ঠোঁট কাটা হয়ে থাকে। কোন কিছু না বুঝেই মন্তব্য করাই এদের স্বভাব। এরা একেবারেই দায়িত্বশীল নন। তবে সযত্নে আগলে রাখতে জানে সবকিছু।

আরও পড়ুন:  weekend plan: ছুটির দিনে বাড়িতে বসে ? ঘুরে আসুন কলকাতার এয়ারক্রাফট মিউজিয়ামে
আরও পড়ুন:  Healthy Tips for Monsoon:বর্ষাঋতুর স্বাস্থ্যকর বিধি

৪) যাদের ঠোঁট গোলাকৃতির তারা সাধারণত সহৃদয় ব্যক্তি হয়ে থাকেন। আন্তরিকতা এদের সবচেয়ে বড় গুণ। এরা সবসময় নিজের সঙ্গীর সঙ্গে সময় কাটাতে ভালোবাসে।

৫) হৃষ্টপুষ্ট অথবা মাংসল ঠোঁটের ব্যক্তিরা সাধারণত বেশি মজা করতে খুব পছন্দ করে। এরা কখনই একা থাকতে পারে না।

৬) ওপরের ঠোঁটের তুলনায় নিচের ঠোঁট যাদের মোটা, তারা বেশিরভাগ ক্ষেত্রেই অ্যাচিভমেন্টকে বেশি প্রাধান্য দেন। সম্পর্কের আগেও তারা কৃতিত্বকে বেশি ভালোবাসেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই পুরুষরাই এই ধরনের ঠোঁটের অধিকারী হয়ে থাকেন।

Featured article