33 C
Kolkata

Energize Your Business:আপনার ব্যবসাকে অনুপ্রাণিত করুন

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ সালে ,জুলাই মাসে ন্যাশনাল রেস্টুরেন্ট এসোসিয়েশন অফ ইন্ডিয়া, সংক্ষেপে এন.আর.এ.আই দ্বারা স্থাপিত হয় তাদের কলকাতা শাখা। বর্তমানে প্রায় ৬০০টিরো বেশি রেস্তোরাঁ এর অন্তর্ভুক্ত। এটি একটি অভিনব মঞ্চ যার মাধ্যমে কলকাতার রেস্তোরাঁর ব্যবসার আরো শ্রীবৃদ্ধি ঘটবে বলে আশাবাদী এন.আর.এ.আই কলকাতা শাখার প্রধান মিঃ আদিত্য লাডসারিয়া।


২৯ সে জুন ,ওজোরা ব্যাংকুয়েটে ‘এনারজাইজ ইওর বিজনেস’ নামক একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক অত্যন্ত প্রভাবশালী, সফল রেস্তোরা ব্যবসায়ী তথা মাস্টার শেফ ইন্ডিয়ার সঞ্চালক, বিচারক মিঃ জোড়ায়ার কালরা। মিঃ কালরা ‘সানফায়ার কোস্টাল ক্যাফের’ মালকিন ঈশানী প্রিয়দর্শিনীর সাথে একটি কথোপকথনের মাধ্যমে নিজের দৃষ্টিভঙ্গি এবং অনুভব ব্যক্ত করেন।


কলকাতা শাখার প্রধান মিঃ আদিত্য লাডসারিয়া বলেন যে, প্রায় এক দশক রেস্তোরাঁ ব্যবসায়ে থাকার পর তিনি অনুভব করেন ,সেইসব রেস্তোরাঁ ব্যাবসায়ী যারা এই পেশাতে নতুন এসেছেন তাদের কি ধরণের সমস্যার সম্মুখীন হতে হয় বা হবে। তিনি উদ্বুদ্ধ করেন সেইসব নতুন প্রতিভাশালীদের যারা পরে গিয়ে এই রেস্তোরাঁ ব্যবসায়ে নিজেদের প্রতিষ্ঠিত করবেন। মিঃ জোড়ায়ার কালরা আশাবাদী যে, এন.আর.এ.আই এর অন্তর্ভুক্ত সমস্ত সদস্যরা এই অধিবেশন অনুষ্ঠানের মাধ্যমে উপকৃত হবেন। তাঁর দৃষ্টিভঙ্গি ভারতীয় ব্রান্ডকে আন্তর্জাতিক বাজারে প্রভাব বিস্তার করতে সাহায্য করবে। ব্রান্ডগুলির প্রযুক্তিগত গুরুত্ব ,এইচ.আর এবং স্থান নির্বাচনের প্রয়োজনীয়তার কথাও তিনি তুলে ধরেন। তাঁর বিরাট রেস্তোরাঁর ব্যবসা ভারত সহ ১০টি দেশে বিস্তার লাভ করেছে। তিনি এই ব্যাপারে দৃঢ় বিশ্বাসী যে তার অনুভব সেইসব নবীন উদ্যোগীদের অনুপ্রাণিত করবে।

আরও পড়ুন:  Ileana D'Cruz: বিকিনিতে সুপার হট ইলিয়ানা

Featured article

%d bloggers like this: