25 C
Kolkata

Tips : লাভ নাকি অ্যারেঞ্জ,কেমন করে হবে আপনার বিয়ে ? নিজের হাতের রেখে দেখে জেনে নিন নিজেই

নিজস্ব প্রতিবেদন ; জ্যোতিষশাস্ত্র মতে, হাতের রেখা খুবই গুরুত্বপূর্ণ। হাতের রেখা দেখেই বলে দেওয়া সম্ভব একজনের ভুত-ভবিষ্যৎ! বিবাহ এবং প্রেম, মানুষের জীবনে এই দুই-এরই গুরুত্ব অপরিসীম। এই দুটি বিষয় নিয়ে মানুষের মনে কৌতুহলের শেষ নেই। তাহলে আসুন জেনে নেওয়া যাক আপনার বিবাহ এবং প্রেম নিয়ে কি বলছে আপনার হাতের রেখা।

আমাদের হাতের কনিষ্ঠ আঙুলের নীচের দিকে আড়াআড়িভাবে থাকে বিবাহ রেখা। এই রেখার অবস্থান দেখেই পাওয়া যায় বিয়ে সংক্রান্ত সমস্ত প্রশ্নের উত্তর।

১) যদি বিবাহের রেখা এবং হৃদয় রেখা উভয়ই একে অপরের থেকে দূরে থাকে তবে এটি ইঙ্গিত দেয় যে আপনার বিবাহ দেরিতে হবে! আর বিবাহ রেখা আর হৃদয় রেখার মধ্যে দূরত্ব যত কম, তত অল্প বয়সে বিয়ের সম্ভাবনা।
২) বিবাহের লাইনের শুরুতে যদি দুটি শাখা থাকে তবে এটি একটি অশুভ ইঙ্গিত দেয়।
৩) যদি বিবাহের লাইনের কাছে ত্রিশূলের চিহ্ন থাকে, তবে এটি খুব শুভ বলে বিবেচিত হয়। এর অর্থ হল, আপনি আপনার মনের মতো জীবনসঙ্গী পাবেন এবং আপনার বিবাহিত জীবনও সুখের হবে।
৪) কোনও মহিলার হাতে যদি বিবাহ রেখার শুরুতেই ব-দ্বীপের মতো চিহ্ন থাকে, তাহলে সুষ্ঠুভাবে বিয়ে হওয়ার সম্ভাবনা কম। এরা প্রেমে প্রতারিত হতে পারে।
৫) কোনও ব্যক্তির হাতে দু’টি বিবাহ রেখা স্পষ্টভাবে এবং পরস্পরের সঙ্গে সমান্তরালভাবে থাকলে, সেটাও বিবাহ বিচ্ছেদের লক্ষণ হতে পারে। আর যদি বিচ্ছেদ না হয় তবে অন্য কোনও কারণে এদের দু’বার বিয়ে হতে পারে।
৬) দু’টি সমান্তরাল বিবাহ রেখা প্রায় গায়ে গায়ে লেগে থাকলে, বিবাহের আগেও সম্পর্ক তৈরি হয় এবং বিবাহের পরেও এরা পরকীয়ায় জড়াতে পারেন।
৭) ম্যারেজ লাইন বাঁক নিয়ে হৃদয় রেখায় মিশলে লাভ ম্যারেজের সম্ভাবনা বেশি থাকে। তবে ব্রেকআপের আশঙ্কাও আছে।

আরও পড়ুন:  Tongue Indicate: জিভ দেখে চিনুন সামনের মানুষটা কেমন?

Featured article

%d bloggers like this: