22 C
Kolkata

পুজোর জন্য কিরকম হেয়ার কাটিং এখন টেন্ডিং !জেনে নিন

নিজস্ব সংবাদদাতা:দূর্গা পুজো তো চলেই এলো ,মনের মতো লুক দরকার ।কি‌ন্তু কী রকম লুক‌ হবে করবেন? কীভাবে চুল কাটবেন বুঝতে পারছেন না? চিন্তা কিসের চট করে কেমন ধরনের চুলের স্টাইল এখন ট্রেন্ডিং ।শুধু সেলিব্রিটিরাই নন, এখন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররাও জানিয়ে দেন কোন ফ্যাশন এখন ইন ফ্যাশন।

১.দ্য ফ্লব:
ইনস্টাগ্রাম ফিডে মাঝে মাঝেই দেখা যায়, বর্তমানে এই স্টাইলের খুবই চাহিদা। এটা আসলে ফ্ল্যাট, স্লিক বব কাট। খুব একটা বড়ও না, আবার খুব ছোটও না। গালের উপর দিক থেকে চিবুকের নিচ পর্যন্ত থাকে এই কাট। তবে সিম্পল লুক এনে দেওয়া স্টাইলটায় ফ্রিঞ্জ থাকে না।

২.গ্র্যাজুয়েটেড বব বা এ-লাইন বব:
কয়েক দিন আগেই খুব প্রচলিত ছিল এই স্টাইল। তবে এখন আর ফ্লবের মতো অতটাও পপুলার নয়। এ ক্ষেত্রে চুলের পিছনের দিকটা ছোট করে ছাঁটা থাকে আর সামনের দিকের চুল লম্বা রেখেই ছাঁটা হয়।

আরও পড়ুন:  Gold Price: বিয়ের মরশুমে সুখবর! একধাক্কায় কমল সোনার দাম, সস্তা হল রূপোও...

৩.শ্যাগ হেয়ারকাট:
এই ধরনের হেয়ার-কাটে রয়েছে আধুনিকতার ছোঁওয়া। এই স্টাইলটায় অনেক বেশি পরিমাণে লেয়ারস থাকে। যাতে চুল অনেক ঘন দেখায় এবং টেক্সচারটাও দারুণ আসে। আর সামনের দিকের চুল ছোট ছোট করে ছাঁটা হয়। পোশাক আর মুড অনুযায়ী, আরামসে স্টাইলিং করা যায় এই চুল। কোনও কোনও সময় কার্ল ক্রিম ব্যবহার করে হালকা স্ক্রাঞ্চ করে নিলে একটা গ্ল্যামারাস লুক আসে। আবার জাস্ট ব্লো-ড্রাই করে অথবা ফ্ল্যাট আয়রনিং করেও রাখা যায়।

৪.কার্টেন ব্যাংগস্:
লকডাউনে বাড়িতে বসে যাঁদের চুল বেড়ে গিয়েছে, তাঁদের জন্য একদম পারফেক্ট গ্ল্যামারাস লুক এনে দেবে এই স্টাইল। অনেকেই চুল বাড়লেও কাটতে চাইছেন না। সে ক্ষেত্রেও এটা দারুণ একটা স্টাইল। এই স্টাইলে চুলের দৈর্ঘ্যের হেরফের হয় না। সামনের দিকের কিছুটা চুল নিয়ে ছোট করে ছেঁটে দেওয়া হয়। যাতে ছোট চুলগুলো মুখের ওপর একটা ফ্রেমের মতো তৈরি করে। এই কাটের সঙ্গে নানা রকম স্টাইলিংও করা যায়। যেমন- একটু অন্য ধরনের কালার চুলের জন্য ট্রাই করা যেতে পারে। আর এখন তো বেশির ভাগেরই মোটামুটি ওয়ার্ক ফ্রম হোম। তাই বোল্ড লুকের জন্য এই স্টাইল ট্রাই করে দেখাই যায়।

আরও পড়ুন:  Mythology : বিবাহিত হিন্দু নারীদের শাঁখা প্রচলন কি করে হল?

Featured article

%d bloggers like this: