33 C
Kolkata

Municipal Election 2022 : রক্ত ঝরছে বাংলার নির্বাচনে !

নিজস্ব প্রতিবেদন : আজ সকালে বিজেপি নেতা অমিত মালব্য একটা টুইট করেছেন। যেখানে তিনি উত্তর প্রদেশের নির্বাচনের নিরিখে বাংলার আপেক্ষিক তুলনা করেছেন। ‘উত্তরপ্রদেশে ভোট হচ্ছে, ভোট হচ্ছে বাংলাতেও। কাউন্সিলর নির্বাচনের লড়াই। কিন্তু নজিরবিহীন রাজনৈতিক হিংসা গ্রাস করেছে বাংলাকে।’ এহেন টুইটে তার বক্তব্য পরিষ্কার ,বাংলায় গণতন্ত্র লুন্ঠিত হচ্ছে। নির্বাচনে রক্ত ঝরছে। পুরনির্বাচনে হিংসার অভিযোগ তুলে কোন্নগরের একটি দৃষ্টান্ত দিয়েছেন তিনি।

তিনি বক্তব্য ,” তৃণমূলের গুন্ডাবাহিনী বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্টের ওপর অমানবিক অত্যাচার করেছে। কৃষ্ণা ভট্টাচার্য বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্ট, এবারে ভোট তিনি ১০ নম্বর ওয়ার্ডে বহিরাগত তৃণমূল চেয়ারম্যানের বিরুদ্ধে লড়ছেন।” আর তাঁকেই বেধড়ক মারধরের অভিযোগ। এই অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। রক্তাক্ত হয়েছে তাঁর পা। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পায়ে তৈরি হয়েছে একাধিক ক্ষত। রক্ত ঝরছে অবিরাম।

আরও পড়ুন:  TET :হঠাৎ কেন উত্তপ্ত হল হাজরা মোড় !

এই ঘটনার তীব্র প্রতিবাদ করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “ষাটোর্ধ্ব এক মহিলা, আমাদের রাজ্যের প্রাক্তন ভিপি। মায়ের বয়সী একজন মহিলা। তাঁকেও যে এমন ভাবে কেউ মারধর করে ,সেই ছবি দেখলে আপনাদেরও মায়া হবে। এই দলের কাছ থেকে আমাদের কিচ্ছু আশা নেই। গণতান্ত্রিক কোনও ব্যবস্থাই এরা মানে না। আমরা জানি লড়াই করতে হবে, লড়াই করেই এই অত্যাচারী সরকার পরিবর্তিত হবে।”

আরও পড়ুন:  Mamata Banerjee: ‘বাংলা আবাস যোজনা’র নিয়ে মমতা
আরও পড়ুন:  Siliguri Mahakuma Parishad Vote: ভোট গ্রহণ শুরু হতেই শিলিগুড়িতে রক্তারক্তি

ভোট শুরুর কয়েক ঘণ্টার পরই নিজেদের অবস্থান স্পষ্ট করে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “আমাদের কোনও বক্তব্য নেই। এই নির্বাচন কমিশনের কাছে এসব জানিয়ে কোনও লাভ নেই। তবে আমরা পরবর্তীকালে ভেবে দেখব। আমাদের আন্দোলন তৃণমূল সরকারের বিরুদ্ধে। পুরভোট শেষ হয়ে যাবে, তারপর আমরা লাগাতার আন্দোলন শুরু করব।”

Featured article