28 C
Kolkata

DILIP GHOSH KHRAGPUR: দিলীপের উপস্থিতিতেই খড়গপুর বিজেপিতে ধস!

নিজস্ব সংবাদদাতা: তবে কি বিরোধীদের কথাই ঠিক? ধীরে ধীরে ভাঙছে বঙ্গ বিজেপি? শুক্রবার খড়গপুরে পুরভোটের প্রচারে গিয়েছিলেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি। আর সেখানেই ঘটে গেল অমঙ্গল! পুরভোটের আগেই ধস। বিজেপি ছেড়ে তৃণমূলে গেলেন যুব মোর্চার ২০০ জন কর্মী। বিভিন্ন রাজনীতিক আগেই অনুমান করেছেন বিজেপির ভাঙন সম্পর্কে। অনেকের মতে সকলেরই ‘মোহ’ উঠে যাচ্ছে। কেউ বিজেপি ছেড়ে বলছে ‘ভুল বুঝতে পেরেছি’। কারওর মতে এসবই হচ্ছে শুভেন্দু বনাম দিলীপের ঠাণ্ডার লড়াইয়ের কারণে।

শুক্রবার খড়গপুরে ভোট প্রচারে যান দিলীপ ঘোষ। তাঁর প্রচার চলাকালীনই ২০ নম্বর ওয়ার্ডে চলছিল তৃণমূলের যোগদান মেলা। সেখানেই হাজির হন বিজেপি যুব মোর্চার সদস্যরা। তাঁদের দাবি, ‘বিপদের সময় তৃণমূল পাশে ছিল।’ এদিকে ঘাসফুল শিবির কটাক্ষ করে বলেছে, দিলীপ ঘোষ খড়গপুরে গেলেই কর্মীরা দল ছাড়বে। বিজেপি সাংসদের পাল্টা দাবি, ‘পুলিশ ভয় দেখিয়ে দলে যোগদান করাচ্ছে।’
বিজেপিত্যাগী নেতার দাবি, হিরণ চট্টোপাধ্যায় ও দিলীপ ঘোষের মতান্তরের জন্যই কর্মীরা দল ছেড়ে দিচ্ছে। সম্প্রতি বিজেপির বিরুদ্ধে হিরণ বলেন, ‘‘খড়্গপুর আজ শ্মশানে পরিণত হয়েছে। হাসপাতালে রোগী গেলে তিনি আর বেঁচে ফেরেন না। সাত বছর আগে খড়্গপুরের মানুষ খুব ভুল করেছেন।’’ যদিও এই হিরণকেই পুরভোটে দলীয় কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে। খড়গপুর পুরভোটের প্রচার কমিটির আহ্বায়ক করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন:  Dilip Ghosh: 'পাপের ফলে মুখ দিয়ে শুদ্ধ সংস্কৃত বেরোয় না', কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ ?
আরও পড়ুন:  Dilip Ghosh: 'পাপের ফলে মুখ দিয়ে শুদ্ধ সংস্কৃত বেরোয় না', কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ ?

Related posts:

Featured article

%d bloggers like this: