30 C
Kolkata

WB Civic Polls 2022 : পুরভোটের আগে উত্তেজনা বহরমপুরে ,কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা

নিজস্ব সংবাদদাতা : মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য একাধিক কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা, হুমকির অভিযোগ। পুরভোটের আগে উত্তেজনা বহরমপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে। অভিযোগ, বৃহস্পতিবার রাতে তৃণমূলের দুষ্কৃতীরা ১৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী স্বপন কর্মকারের বাড়িতে হামলা চালায়। বাড়িতে বেপরোয়া ভাঙচুর চালায়। প্রার্থীর নাম করে গালিগালাজ দেওয়া হয় বলে অভিযোগ। প্রার্থীর অভিযোগ, মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য চাপ দিতেই এই হামলা। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

কংগ্রেস প্রার্থী স্বপন কর্মকারের অভিযোগ, মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য তাঁকে আগেও তৃণমূলের তরফ থেকে চাপ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি মাথা নত করেননি। পরে বৃহস্পতিবার রাতে আচমকাই কয়েকজন যুবক বাইকে এসে তাঁর বাড়িতে চড়াও হয়। লাঠি, লোহার রড দিয়ে তাঁর বাড়িতে বেপরোয়া ভাঙচুর চালানো হয়। গোটা ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগ তুলেছেন তিনি।স্বপনের কথায়, “সাড়ে এগারোটার কিছু পরে। খাওয়ার পর আমি ঘরে বসে কাগজ পড়ছি।

আরও পড়ুন:  TMC MLA : অনুমতি নিয়ে দল ছাড়ছে তৃণমূল বিধায়ক
আরও পড়ুন:  Toy Train: সোনার মুকুটে নয়া পালক, গড়াতে শুরু করল টয় ট্রেনের চাকা

সেসময় কিছু ছেলের আওয়াজ। গলির মধ্যে উৎপাত করছিল। দরজায় এসে লাথি মারছে। বেরিয়ে আয় বলে হুমকি দেয়। গালি দিতে থাকে। শুধু গালিই দিতে থাকে। আমার সঙ্গে ব্যক্তিগত কোনও শত্রুতা নেই। সেক্ষেত্রে ভোটের আগে এই ধরনের ব্যাপারে আর কী কারণ থাকতে পারে? বিরোধীদেরই কেউ হবে হয়তো। থানা থেকে অফিসাররা এসেছিলেন। রাতে পুলিশ প্রহরা ছিল।”

এদিকে তৃণমূলের প্রার্থী বলেন, “বিরোধীরা বিভিন্ন রকমের কথাবার্তা এখন বলবেন। ভোট এসেছে। তৃণমূল কখনও বহরমপুর শহরে এই ধরনের রাজনীতি করেনি। করবেও না। সর্বোপরি নাড়ুগোপাল মুখোপাধ্যায় যখন আছেন, তখন ভোট শান্তিপূর্ণই হবে, সেটা সবাই জানে। তৃণমূলেরই জয় হবে।”

Featured article

%d bloggers like this: