29 C
Kolkata

WB Civic Polls 2022 : ভোট দিতে পারলেন না ভাটপাড়ার ‘বেতাজ বাদশা’

নিজস্ব সংবাদদাতা : আজ রাজ্যের ১০৮ পুরসভার ভোট। ভোটের নিরাপত্তার দায়িত্বে রাজ্য পুলিশের ৪৪ হাজার বাহিনী। প্রতিটি বুথকেই স্পর্শকাতর বলে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে একাধিক পুরসভা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে নিয়েছে তৃণমূল। বাকি পুরসভাগুলিতেও ভাল ফলের আশায় শাসকদল। এদিকে পুরনির্বাচনে ভোট দিলেন না বিজেপি সাংসদ অর্জুন সিং। ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ভোটার অর্জুন সিং । সেই ওয়ার্ডে এবার বিজেপি প্রার্থী করেছিল সৌরভ সিং-কে। যিনি আবার সম্পর্কে অর্জুন সিং-এর ভাইপো।

কিন্তু নির্বাচনের কয়েকদিন আগে ঘটে বিপত্তি। অর্জুনের সাজানো সংসাকে হানা দেন জ্যোতিপ্রিয় মল্লিক-পার্থ ঘোষরা। প্রথমে বিজেপির মনোনয়ন প্রত্যাহার করেন সৌরভ সিং। এরপর রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এবং তৃণমূল কংগ্রেসের বিধায়ক পার্থ ঘোষের উপস্থিতিতে শাসকদলের যোগ দেন সৌরভ সিং। ফলে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড যেখানে অর্জুন সিংয়ের বাড়ি, এবারের পুরভোটে সেখানে বিজেপির কোনও প্রার্থী নেই।

আরও পড়ুন:  Puffed Rice: মুড়ির দাম বাড়ার পিছনে আসল রহস্য!
আরও পড়ুন:  WB Cabinet Ministry: 'মন্ত্রীত্ব নিয়ে interested নই': পার্থ ভৌমিক

ক্ষুব্ধ অর্জুন সিং বলেন, “জীবনে প্রথমবার ভোট দিতে পারলাম না। খুব খারাপ লাগছে। কিছু গদ্দারের জন্য এটা করতে পারলাম না। খুবই খারাপ লাগছে। প্রার্থী দেওয়া হয়েছিল। কিন্তু গদ্দারি করে পালিয়ে গেল।” একই সঙ্গে বারাকপুরের বিজেপি সাংসদ অভিযোগ করেন, “সকাল থেকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। মানুষ উত্তর দিয়ে দেবে। ২০২৪-এ এর ফল বুঝতে পারবে তৃণণূল। মানুষ যখন নিজের ভোট দিতে পারবে না, তার রিঅ্য়াকশন হবেই।”

‘গদ্দার’দের নিয়ে তিনি বলেন, “গদ্দার আগেও ছিল। আগামিদিনেও থাকবে।” আজ সকালে অর্জুন সিংকে ঘিরে ভাটপাড়ায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পরে। ছাপ্পা ভোটের অভিযোগ তুলে রাস্তায় নামেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁকে দেখেই রাস্তায় উত্তেজনা শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিসের লাঠিচার্জ। ঘটনাস্থল থেকে তাঁকে নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন:  TMC: সরকারি চাকরির পর এবার দলীয় পদ নিয়েও দুর্নীতি
আরও পড়ুন:  BJP Satire Song: গেরুয়া শিবিরের কর্মসূচিতে অভিনব উদ্যোগ

Related posts:

Featured article