24 C
Kolkata

WB Civic Polls 2022 : দিলীপ ঘোষকে খড়্গপুরের বাংলোয় ঢুকতে বাধা পুলিশের

নিজস্ব সংবাদদাতা : রবিবার সকাল থেকে খড়গপুরে চলছে ভোটাভুটি। তার আগে শনিবার রাতেই সেখানে পৌঁছে যান খড়্গপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সাংসদের বাংলোয় থাকার সিদ্ধান্ত ছিল তাঁর। সেই মতো সেখানে পৌঁছন। দিলীপ ঘোষ পৌঁছনোমাত্রই পুলিশও সেখানে যায়। সঙ্গে ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেটও। দিলীপ ঘোষকে একটি নোটিস দেওয়া হয়। তাতে উল্লেখ ছিল, দিলীপ ঘোষ খড়গপুরের ভোটার নন।

তাই তিনি ভোটের দিন ওই এলাকায় থাকতে পারেন না। এছাড়াও ডেপুটি ম্যাজিস্ট্রেটের দাবি, “যাঁরা রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেন, তাঁরা ভোটের আগের দিন রাতে এসে ওই বাংলোয় থাকতে পারেন না। আর যদি জোর করে থাকেন তবে তা নির্বাচনী বিধিলঙ্ঘন ছাড়া আর কিছুই নয়।” এই যুক্তি দেখিয়ে দিলীপ ঘোষকে এলাকা ছেড়ে চলে যাওয়ার কথা জানান ডেপুটি ম্যাজিস্ট্রেট। তবে ডেপুটি ম্যাজিস্ট্রেটের কথায় মোটেও পাত্তা দেননি দিলীপ ঘোষ।

আরও পড়ুন:  Mamata banerjee : হাসপাতালের দালাল চক্র নিয়ে করা পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

তিনি বলেন, “আমি এখানকার সাংসদ। খড়গপুরে বহু লোক আছেন যাঁরা এখানকার ভোটার নন। আমি শুধুমাত্র একজন রাজনৈতিক নেতা নই। আমি সাংসদ। তাই এই এলাকাতেই থাকব। যদি নির্বাচনী বিধিভঙ্গ হয় তবে ব্যবস্থা নিন।” ভোটের আগে এলাকায় বহিরাগতর তাণ্ডবেরও অভিযোগ তুলেছেন খড়গপুরের বিজেপি সাংসদ।

নিজের অবস্থান স্পষ্ট করে বাংলোতেই থাকবেন বলেই সাফ জানান দিলীপ ঘোষ। বিজেপি সাংসদের দাবি, উপনির্বাচনের সময়েও খড়গপুরেই ছিলেন তিনি। তৃণমূলের অঙ্গুলিহেলনেই বাংলোয় পুলশি হানা দিয়েছে বলেই দাবি দিলীপ ঘোষের। যদিও সে অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছে বাংলার শাসকদল।

Featured article

%d bloggers like this: