27 C
Kolkata

25th years of Decorage & Associates:গৃহসজ্জার নতুন দিশারী

নিজস্ব প্রতিবেদন: ডেকোরেজ এবং অ্যাসোসিয়েটস ও কনট্যুরস ফার্নিচার সিস্টেমের প্রতিষ্ঠাতা, তথা আসবাবপত্র প্রস্তুতকারক এবং ইন্টেরিয়র ডিজাইনার আনিশা জোহরি এবং রিতু দুগ্গাল, সম্প্রতি তাদের সিলভার জুবলি অনুষ্ঠান অনুষ্ঠিত করলেন। তাঁরা পুরুষ প্রভাবান্বিত আসবাব শিল্পে তাঁদের নিজেদের ছাপ তৈরি করতে সমর্থ হয়েছেন। নিজেদের জন্য একটি কুলুঙ্গি নির্মাণ এবং তাঁদের কর্মীদের জন্য, বিশেষ করে তাদের মহিলা কর্মচারীদের কাজ করার জন্য একটি নিরাপদ এবং অনুকূল পরিবেশ তৈরি করেছেন ।


অনুজা দত্তগুপ্ত, যিনি গত ২৫ বৎসর ধরে তাঁদের সাথে কাজ করে চলেছেন। তিনি এই প্রতিষ্ঠানের একটি গুরুত্বপূর্ণ অংশ। একজন প্রধান ডিজাইনার এবং ডেকোরেজ অ্যান্ড অ্যাসোসিয়েটস দ্বারা করা সমস্ত প্রধান প্রকল্পগুলির ডিজাইন এবং তাতে অংশ নেওয়ার ক্ষেত্রে গভীরভাবে যুক্ত রয়েছেন ৷ উক্ত অনুষ্ঠানে অনুজা দেবীকে, প্রতিষ্ঠানের প্রতি তাঁর আনুগত্য, বিশ্বাস , কাজের নীতি ও সমর্থনের জন্য সম্মানিত করা হয়।
অনুজা ,তার সহকর্মী এবং নিয়োগকর্তাদের দ্বারা প্রাপ্ত সম্মানে অভিভূত হয়েছেন। তিনি বলেন – “আনিশা এবং রিতু ম্যাম সবসময় তার পাশে দাঁড়িয়েছেন বিশেষ করে যখন তিনি ক্যান্সারে অসুস্থ ছিলেন এবং তার অসুস্থতার সময় তাকে সমর্থন করেছিলেন। কর্মক্ষেত্রে প্রত্যেকেই তার নিজের পরিবারের মতো। প্রতিদিন কাজ করতে যাওয়ার মধ্যে দিয়ে এবং তার প্রতি তার সহকর্মীরা কতটা যত্নশীল তা দেখে তিনি সত্যিই খুশি হন’।

আরও পড়ুন:  Nations League : নেশনস লিগের গ্রুপ পর্ব থেকে বিদায় ফ্রান্সের, মূলপর্বে ডাচরা


সম্প্রতি, আনিশা জোহরি এবং রিতু দুগ্গালকে, পশ্চিমবঙ্গের হরিণঘাটায় ফ্লিপকার্টের বৃহত্তম পরিপূর্ণতা কেন্দ্র সজ্জিত করার জন্য বেছে নেওয়া হয়েছিল। এই কেন্দ্রটি 108 একর জুড়ে বিস্তারিত। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশের বৃহত্তম পরিপূর্ণতা কেন্দ্রগুলির মধ্যে একটি হিসাবে কেন্দ্রটিকে উল্লেখ করেছেন যা এই অঞ্চলের অর্থনৈতিক ক্ষেত্রে উল্লেখযোগ্যভাবে সহায়তা করবে।

আরও পড়ুন:  Rohit Sharma : জয় সহজ ছিল না, ম্যাচের পর বললেন রোহিত

Featured article

%d bloggers like this: