22 C
Kolkata

West Medinapore: জাতীয় সড়কে চলন্ত গাড়িতে আগুন

নিজেস্ব প্রতিবেদন : চলন্ত গাড়িতে আগুন লাগার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।ডেবরায় জাতীয় সড়কে চলন্ত গাড়িতে আগুন। বুধবার রাত ১০ টা নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার ১৬ নম্বর জাতীয় সড়কের ধামতোর এলাকায়।

চলন্ত গাড়িতে আগুন লাগার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক। বুধবার রাত ১০ টা নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার ১৬ নম্বর জাতীয় সড়কের ধামতোর এলাকায়। সূত্র মারফত জানা গিয়েছে,বুধবার রাতে ১৬ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতা থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় ডেবরা থানার ধামতোর এলাকায় পৌঁছেতেই হঠাৎই গাড়িতে আগুন লেগে যায়। কিছুক্ষণের মধ্যেই দাউদাউ করে জ্বলে ওঠে গোটা গাড়িটি। প্রাণ বাঁচাতে গাড়ি থেকে লাফ দিয়ে বাইরে আসেন চালক।

আরও পড়ুন:  Anubrata Mondal : অনুব্রতর দিল্লি যাওয়া ফের পিছিয়ে গেল

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তারপরই ডেবরা থানা এবং খড়গপুরের দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। যদিও দমকল বাহিনী আসার আগেই গাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়। ডেবরায় জাতীয় সড়কে চলন্ত গাড়িতে আগুন। অল্পের জন্য প্রাণে বাঁচলেন গাড়ির চালক।

Featured article

%d bloggers like this: