25 C
Kolkata

Daily Astrology : বুধেবারে কেমন দিনটি ? জানুন আজকের রাশিফল

মেষরাশি : আপনার সুস্বাস্থ্যের জন্য দীর্ঘ হাঁটতে বের হন। কর্মক্ষেত্রে বা ব্যবসায় কোনও অবহেলা আজ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের সাথে সন্ধ্যায় বাইরে যান- কারণ এটি অনেক ভাল করবে। আকস্মিক রোমান্টিক মুখোমুখি আজ আশা করা হয়. সহকর্মী এবং সিনিয়ররা পূর্ণ সহযোগিতা প্রসারিত হওয়ায় অফিসে কাজ গতি পাবে। আজ রাতের বেলা, আপনি আপনার বাড়ি থেকে দূরে সরে যেতে এবং বারান্দায় বা পার্কে হাঁটতে চান। এটি বিবাহের উজ্জ্বল দিক অনুভব করার দিন।

বৃষরাশি : আপনার সন্তানের কর্মক্ষমতা আপনাকে অনেক আনন্দ দিতে পারে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা কার্যকর করা হবে যা আপনাকে নতুন আর্থিক লাভ এনে দেবে। পরিবারের সদস্যদের চাহিদাকে অগ্রাধিকার দিন। তাদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নেওয়ার জন্য নিজেকে সম্পৃক্ত করুন যাতে আপনি তাদের যত্ন নেন। কার্ডে কেউ প্রস্তাব করার সম্ভাবনা। আজ আপনার লক্ষ্যগুলিকে আপনি সাধারণত যা করেন তার চেয়ে অনেক বেশি স্থির করার প্রবণতা রয়েছে- যদি আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল না আসে তবে হতাশ হবেন না। আপনার অতীতের কেউ আপনার সাথে যোগাযোগ করবে এবং এটিকে একটি স্মরণীয় দিন করে তুলবে। আপনি যদি আপনার স্ত্রীর ভালবাসার জন্য আকুল হয়ে থাকেন তবে দিনটি আপনাকে আশীর্বাদ করবে।

মিথুনরাশি : আপনার শারীরিক শক্তি বজায় রাখার জন্য আপনি খেলাধুলায় আপনার সময় ব্যয় করতে পারেন। আপনার টাকা তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অযথা খরচ করা থেকে বিরত রাখেন, আজ আপনি এই বিষয়টি ভালোভাবে বুঝতে পারবেন। আপনার সঙ্গী সহায়ক এবং সহায়ক হবে. আপনি রোমান্টিক চিন্তাভাবনা এবং অতীত স্বপ্নে নিমগ্ন হতে চলেছেন। কাজের ধীরগতি সামান্য উত্তেজনা নিয়ে আসে। বাড়িতে আচার/হওয়ান/শুভ অনুষ্ঠান করা হবে। এটা আজ একটি ‘গো-পাগল’ দিন! আপনি আপনার স্ত্রীর সাথে প্রেম এবং রোম্যান্সের প্রান্তে পৌঁছে যাবেন।

কর্কটরাশি : বিশেষ করে বাঁক নিয়ে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। কারো অবহেলা আপনার জন্য কিছু সমস্যা তৈরি করতে পারে। দীর্ঘমেয়াদী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের সুপারিশ করা হয়েছে। আপনি যাদের ভালবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ব্যক্তিগত সম্পর্ক সংবেদনশীল এবং দুর্বল। কোনো অংশীদারিত্বের প্রতিশ্রুতি দেওয়ার আগে আপনার ভিতরের অনুভূতি শুনুন। যারা আপনার সময় নষ্ট করে তাদের সাথে বন্ধুত্ব করা এড়িয়ে চলুন। আজ আপনার অতীতের একটি গোপন কথা জেনে আপনার পত্নী কিছুটা কষ্ট পেতে পারেন।

সিংহরাশি : আপনি অন্যদের সাথে আনন্দের মুহূর্তগুলি ভাগ করার সাথে সাথে আপনার স্বাস্থ্য প্রস্ফুটিত হবে। তবে সতর্ক থাকুন কারণ এটিকে অবহেলা করা আপনাকে পরে সমস্যায় ফেলবে। আজ, আপনার অযৌক্তিক জীবনযাত্রা এবং ব্যয়ের কারণে আপনার পিতামাতা চিন্তিত হয়ে উঠতে পারে এবং তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হতে পারে। বাচ্চাদের তাদের বাড়ির কাজটি সম্পূর্ণ করার জন্য সাহায্যের হাত ধার দেওয়ার সময়। আপনার আত্মার সঙ্গী সারাদিন আপনার কথা ভাববে। আপনি কোনো ব্যয়বহুল উদ্যোগের জন্য সাইন আপ করার আগে আপনার রায় ব্যবহার করুন. আপনি আজকে যে স্বেচ্ছাসেবী কাজ করেন তা কেবল আপনি যাদের সহায়তা করেন তা নয় বরং আপনাকে আরও ইতিবাচকভাবে দেখতে সাহায্য করবে। বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি এটি অনুভব করতে যাচ্ছেন।
কন্যারাশি : আপনি দীর্ঘকাল ধরে জীবনের টানাপড়েন এবং চাপ থেকে মুক্তি পাবেন। স্থায়ীভাবে তাদের একটি উপসাগর রাখতে আপনার জীবনধারা পরিবর্তন করার সঠিক সময়। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থাকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। বাড়িতেই অনুষ্ঠান হবে। আপনার প্রিয় রাতের সাথে সম্পর্ক খুব ছোট বিষয় নিয়েও উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে। আপনার বস এটির একটি নোট নেওয়ার আগে মুলতুবি থাকা কাজটি সম্পূর্ণ করুন। আপনি অজান্তে এমন কিছু বলতে পারেন যা আপনার পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত করতে পারে। এর জন্য অনুতপ্ত, আপনি এটির জন্য আপনার সমস্ত সময় ব্যয় করবেন। দৈনন্দিন চাহিদা পূরণের অভাবে আপনার বিবাহিত জীবন আজ চাপে পড়বে। এটি খাবার, পরিষ্কার করা, অন্যান্য গৃহস্থালীর কাজ ইত্যাদির মতো যেকোনো বিষয়ে হতে পারে।

তুলারাশি : শিশুরা আপনার সন্ধ্যাকে উজ্জ্বল করবে। একটি নিস্তেজ এবং ব্যস্ত দিন বিদায় করার জন্য একটি সুন্দর ডিনার পরিকল্পনা করুন। তাদের কোম্পানি আপনার শরীর রিচার্জ করবে। আজ, আপনার অ্যাকাউন্টে আপনার ঋণগ্রহীতার কাছ থেকে কোনো পূর্ব নোটিশ ছাড়াই টাকা জমা হয়ে যাবে, যা আপনাকে অবাক করে দিতে পারে এবং আপনাকে খুশি করতে পারে। পারিবারিক উত্তেজনা যেন আপনার মনোযোগ অন্য দিকে না সরিয়ে নেয়। খারাপ সময় আমাদের আরও অনেক কিছু দেয়। আত্ম-মমতায় লিপ্ত মুহূর্তটি নষ্ট করবেন না বরং জীবনের পাঠগুলি জানার চেষ্টা করুন। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই একদিকে এবং আপনি আপনার সঙ্গীর সাথে আজ অন্য দিকে থাকবেন, সবাই একে অপরের সাথে। আজ করা বিনিয়োগ লাভজনক হবে তবে আপনি সম্ভবত অংশীদারদের কাছ থেকে কিছুটা বিরোধিতা পাবেন। সামাজিকীকরণের জন্য আপনার কাছে আজ অবসর সময় আছে এবং আপনি যে জিনিসগুলি সবচেয়ে বেশি পছন্দ করেন সেগুলি অনুসরণ করুন৷ বিবাহ স্বর্গে তৈরি হয়, আপনার স্ত্রী আজ এটি প্রমাণ করবেন।

বৃশ্চিকরাশি : আপনার মোহনীয় আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আর্থিক উন্নতি নিশ্চিত। আপনি সমস্ত বকেয়া পারিবারিক ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। রোমান্টিক জট আপনার সুখে মশলা যোগ করবে। ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ কারণ তারা ক্রমবর্ধমান চাহিদা থেকে উপকৃত হবেন। আপনার সময়সূচীতে শেষ মুহূর্তের পরিবর্তনের কারণে স্থগিত হয়ে গেলে ভ্রমণের পরিকল্পনা। দাম্পত্য জীবনকে সুন্দর করার জন্য আপনার প্রচেষ্টা আজ প্রত্যাশার চেয়েও ভালো রঙ দেখাবে।
ধনুরাশি : আপনি কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন যা আপনার শারীরিক সুস্থতা বজায় রাখবে। আর্থিক উন্নতি আপনার জন্য প্রয়োজনীয় জিনিস কেনার জন্য এটিকে সুবিধাজনক করে তুলবে। আপনার পরিবারকে সঠিক সময় দিন। তাদের অনুভব করতে দিন যে আপনি তাদের যত্ন নেন। তাদের সাথে আপনার মানসম্পন্ন সময় কাটান। কোনো অভিযোগ করার সুযোগ দেবেন না। আপনার প্রিয়তম আজ উপহারের সাথে কিছু সময় আশা করতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফল পাবেন। যারা তাদের বাড়ি থেকে দূরে থাকেন তারা তাদের কাজ শেষ করার পরে সন্ধ্যায় পার্কে বা শান্ত জায়গায় তাদের অবসর সময় কাটাতে পছন্দ করেন। আপনার জীবনসঙ্গী আপনাকে আপনার হৃদয়ের কথা শোনার জন্য যথেষ্ট সময় দেবে।

মকররাশি : আপনার অফিস থেকে তাড়াতাড়ি বের হওয়ার চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি সত্যিই উপভোগ করেন। আপনি অন্যের উপর অতিরিক্ত ব্যয় করতে পছন্দ করবেন। ইদানীং আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্রবিন্দু হয়েছে- কিন্তু আজ আপনি সামাজিক কাজ- দাতব্য এবং যারা সমস্যা নিয়ে আপনার কাছে যান তাদের সাহায্য করার দিকে মনোনিবেশ করবেন। একে অপরকে আরও ভালভাবে জানতে এবং বুঝতে আপনার প্রিয়জনের সাথে সময় কাটাতে হবে। আপনার যদি একদিনের ছুটিতে যাওয়া উচিৎ তাহলে চিন্তা করবেন না- কারণ আপনার অনুপস্থিতিতে সবকিছু সুষ্ঠুভাবে চলবে- যদি- কোনো অদ্ভুত কারণে- কোনো সমস্যা হয়- আপনি ফিরে এলে তা সহজেই ঠিক করে ফেলবেন। আপনাদের মধ্যে কেউ কেউ দূরবর্তী ভ্রমণে যাবেন-যা হবে ব্যস্ত-কিন্তু অত্যন্ত ফলপ্রসূ। আপনি আজ আপনার জীবনসঙ্গীর ভালবাসার উষ্ণতা অনুভব করবেন।

কুম্ভরাশি : আপনার স্বাস্থ্যকে অবহেলা করবেন না বিশেষ করে মদ এড়িয়ে চলুন। এই রাশির কিছু নেটিভ আজ তাদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা লাভ করবে বলে আশা করা হচ্ছে। আজ, আপনি আপনার সন্তানের জন্য গর্বিত হবেন। উত্তেজনার সময়কাল বিরাজ করতে পারে তবে পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আপনার অন্ধকার জীবন আপনার স্ত্রীকে উত্তেজনা দিতে পারে। কর্মরত স্থানীয়দের আজ কর্মক্ষেত্রে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি অজান্তে ভুল করবেন, যার ফলে আপনি আপনার সিনিয়রদের ধাক্কা সহ্য করবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। যারা তাদের বাড়ি থেকে দূরে থাকেন তারা তাদের কাজ শেষ করার পরে সন্ধ্যায় পার্কে বা শান্ত জায়গায় তাদের অবসর সময় কাটাতে পছন্দ করেন। আপনার স্ত্রীর মিথ্যার কারণে আপনি আজ বিরক্ত হতে পারেন, যদিও এটি একটি ছোট বিষয় হবে।

মীনরাশি : আজ আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই আপনার সুস্বাস্থ্যের জন্য দীর্ঘ হাঁটার জন্য বেরিয়ে পড়ুন। আপনি যদি ঋণ নিতে চলেছেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজ আপনার ভাগ্যবান দিন। আপনার মজাদার প্রকৃতি আপনার চারপাশের পরিবেশকে উজ্জ্বল করবে। এটিকে একটি বিশেষ দিন তৈরি করতে দয়া এবং ভালবাসার ছোট বিটগুলি দিন। আপনি যদি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে শেয়ার করেন তবে আপনি স্বীকৃতি পাবেন। আপনি আজ খুব ব্যস্ত থাকবেন, তবে আপনি আপনার পছন্দের এবং উপভোগ করার জন্য সন্ধ্যায় পর্যাপ্ত সময় পাবেন। আপনার পত্নী আপনাকে কিছু কুখ্যাত জিনিস সহ আপনার কিশোর বয়সের সময় মনে করিয়ে দেবে।

Featured article

%d bloggers like this: