27 C
Kolkata

রাশি দেখে জেনে নিন কেমন হবে আপনার বিয়ে!

নিজস্ব প্রতিবেদন: বিয়েটা হেক ঠিক রূপকথার মতো এমনটা আমাদের প্রায় সকলেরই ইচ্ছে। বিয়ে নিয়ে সবার মধ্যেই থেকে যায় দারুণ একটা স্বপ্ন। বিয়ের ভ্যেনু, বিয়ের সাজ সবেতেই থাকুক এক অসাধারণ সৌন্দর্যের ছায়া।

করোনার আবহে এখন বিয়ের আনন্দ অনেকটাই ফিকে হয়ে গেলেও ২০২০ তেই বিয়ের ধুম ছিল সবচেয়ে বেশি। তাই যদি সামনেই বিয়ের প্ল্যান করে থাকেন, এবং তা ডেস্টিনেশনে থেকে করতে চান কিংবা কোনও রাজবাড়িতেই বসাতে চান আপনার বিয়ের আসর। জেনেন নিন রাশি অনুসারে কেমন হবে আপনার বিয়ের ভ্যেনু।

মিথুন
এই রাশির জাতকেরা এমনিই একটু ক্রিয়েটিভ হন। তাঁরা নিজেদের পছন্দমতো জায়গা, নিজেদের ভাবনায় সাজিয়ে নিতেই বেশি পছন্দ করেন। এছাড়াও লাইব্রেরি, বুকস্টের, মিউজিয়াম, ক্যাফেও তাঁদের বিশেষ পছন্দের। যে সব জায়গার সঙ্গে জড়িত রয়েছে ইতিহাস সেবও থাকে তাঁদের পছন্দের তালিকায়।

মেষ
মেষ রাশির জাতকেরা একাই একাশো। এঁদের মধ্যে নেতৃত্ব দেওয়ার দারুণ ক্ষমতা থাকে। ফলে বিয়ের যাবতীয় আয়োজন এংরা নিজের হাতেই করেন। ডেস্টিনেশন ওয়েডিং সবচেয়ে পছন্দের।

কুম্ভ
কুম্ভ রাশির জাতকরা সমারোহে নিজের বিয়ের অনুষ্ঠান পালন করতে চান। আর এজন্য তাঁরা বেছে নেন পছন্দসই হোটেলের বলরুমকেই।

মকর
মকর রাশির জাতকেরা বরাবরই সব ব্যাপারে সফল। এছাড়াও এঁরা সহজেই সবাইকে মুগ্ধ করেন। বিয়ের ভ্যেনু হিসেবে রিসর্টই এঁদের প্রথম পছন্দ।

কর্কট
এই রাশির জাতকেরা ভীষণই পরিবার কেন্দ্রিক হন। ফলে পরিবার পরিজন নিয়ে যাবতীয় নিয়ম মেনেই কিন্তু তাঁরা বিয়ে করতে চান। আর এঁরা নিজের বাড়িতেই নিজের বিয়ের অনুষ্ঠান করতে চান।

আরও পড়ুন:  Durga Chatu: দুগ্গাছাতুর উপকারিতা
আরও পড়ুন:  Gift Ideas for Festive Season: এই পুজোর মৌসুমে জীবনসঙ্গীকে কিভাবে খুশি করবেন ভাবছেন! দেখে নিন এক নজরে কিভাবে খুশি হবে আপনার জীবনসঙ্গী

Related posts:

Featured article

%d bloggers like this: