28 C
Kolkata

Amir Khan : কোথায় আছে আমির ?

নিজস্ব প্রতিবেদন : গার্ডেনরিচ কাণ্ডে নয়া তথ্য ইডির হাতে। তাঁরা জানতে পেরেছেন, ক্রিপ্টোকারেন্সিতে অর্থ বিনিয়োগ করত আমির খান। পাশাপাশি দুটি গেমিং অ্যাপ তৈরি করে প্রতারণা চালিয়েছে সে। পুলিশের কাছে অভিযোগ জানানোর পরই সেই অ্যাপ বন্ধ করে দেওয়া হয় । এরপর ফের আরও দুটি অ্যাপ নিয়ে আসে আমির। এই মুহূর্তে গাদায় ছুঁচ খোঁজার মত তাঁকে খুঁজছে পুলিশ। অনুমান করা হচ্ছে বিদেশে গা ঢাকা দিয়ে থাকতে পারে গার্ডেনরিচের আমির।

আমিরের বানানো গেমিং অ্যাপ দিয়ে ২০২০ সাল থেকে ২০২১ সালের মধ্যে কমপক্ষে ৪৭ কোটি টাকা প্রতারণা করেছিল আমির। এমনকী, পুলিশের কাছে অভিযোগ করার পরেও রমরমিয়ে চলেছে প্রতারণা। ইডি সূত্রের খবর, আমিরের কাছ থেকে এই মুহূর্তে ১৪৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট উদ্ধার হয়েছে। ২০২০ সালের জুলাই মাসে ৪৭ কোটি টাকা ঢোকে এই ব্যাঙ্ক অ্যাকাউন্ট গুলিতে। এর মধ্যে আমিরের নিজস্ব ব্যাঙ্ক একাউন্টও আছে।

আরও পড়ুন:  Mamata Banerjee: বিধানসভায় অনুপস্থিতদের বিরুদ্ধে কড়া তৃণমূল
আরও পড়ুন:  Anubrata Mandal: গরু পাচার কাণ্ডে আজ ফের আদালতে পেশ 'কেষ্ট'-কে

এবার প্রশ্ন হল আমির বর্তমানে কোথায় আছে ? ইডির অনুমান আমির দুবাই বা অন্য কোনও বিদেশের জায়গায় গা ঢাক দিয়ে থাকতে পারে আমির। টাকা উদ্ধারের সময় থেকে এখনও পর্যন্ত আমিরের কোনও হদিশ মেলেনি। এর পাশাপাশি আশঙ্খা অন্যান্য অভিযুক্তরাও বিদেশে চলে যেতে পারে।

প্রসঙ্গত, পরিবহন ব্যবসায়ী বলে আমির খানের বাড়িতে হানা দেয় ইডির তদন্তকারীরা। সারাদিন তল্লাশি চালানোর পর ১৭ কোটি ৩২ লক্ষ টাকা উদ্ধার হয়। এই মুহূর্তে মুম্বইয়ে ইডির দফতরে পুঙ্খানুপুঙ্খ তথ্য খুঁটিয়ে দেখা হচ্ছে। এছাড়াও খোঁজ চলছে আমিরের

Featured article

%d bloggers like this: