24 C
Kolkata

Anis Khan Death : আনিস খান কে নিয়ে এবার মুখ খুললেন প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ

নিজস্ব প্রতিবেদন : আনিস খানের মৃত্যুর ঘটনাকে ঘিরে এবার এক চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন আইপিএস অফিসার তথা বিজেপি নেত্রী ভারতী ঘোষ। তিনি দাবি করেন, আনিসের বাবাকে আমতা থানার সমস্ত পুলিশ কর্মীর ছবি দেখানো হোক।

ছাত্রনেতা আনিস খানের মৃত্যু নিয়েও মুখ খোলেন ভারতী ঘোষ। তার বক্তব্য তৃণমূল রাস্তায় নেমেছে সেটা বড় ব্যপার নয়। তৃণমূলের এক নেতা ডাক্তার নির্মল মাজিও রাস্তায় নেমেছেন। কিন্তু আনিসের ময়নাতদন্ত প্রথমবার যখন হল, তখন কেন ঠিকঠাক হল না? প্রশ্ন তোলেন ভারতী। এরপর এই ধোঁয়াশাময় ময়না তদন্ত নিয়ে তৃণমূলের ডাক্তার নেতার কী বা বক্তব্য থাকতে পারে, সেটাই জানতে চাই। একইসঙ্গে তিনি দাবি তোলেন, “আমতা থানার নথি নিয়ে সমস্ত পুলিশ কর্মীর ছবি আনিসের বাবাকে দেখানো হোক। কিন্তু পুলিশের সেই সৎ সাহস নেই। পুলিশ পুরোপুরি নিয়ন্ত্রিত।”

আরও পড়ুন:  Bankura: বিজেপি বিধায়ক নিজের হাতে রান্না করে কি খাওয়াচ্ছেন মিঠুনকে?

কোন্নগরের বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যের উপর হামলা হয় বলে অভিযোগ ওঠে। পুরভোটের আগের দিন শনিবার তাঁর উপর এই হামলা হয় বলে জানা যায়। এর পর হিন্দমোটরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার জন্য। আর সেখানেই তাঁকে দেখতে গেলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। এরই সাথে আনিস খানের মৃত্যুর ঘটনা নিয়েও মুখ খুললেন তিনি। হুঙ্কার করে তিনি বলেন , এই প্রশাসন কালিমালিপ্ত, বিজেপি প্রার্থীকে মারধর করেছে। অথচ পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। দয়া করে এমন কিছু করবেন না যাতে মহাভারত শুরু হয়ে যায়। বিরোধীদের মারতে মারতে এমন একটা জায়গায় পৌঁছে যাবে, তখন মানুষ আর চুপ করে থাকবেন না। মানুষ সব দেখছে। মানুষ বোকা নয়।”

আরও পড়ুন:  Bjp: ফেয়ার ইলেকশন হলে কালই বিজেপি সরকার গড়বে

প্রসঙ্গত , এর আগে সোমবার শুভেন্দু অধিকারী কৃষ্ণাদেবীকে দেখতে গিয়েছিলেন। তিনিও একই অভিযোগ তোলেন। দীর্ঘদিনের বিজেপি নেত্রীকে যেভাবে মারধর করা হয়েছে তা বাংলার লজ্জা বলে সরব হন বিরোধী দলনেতা।

Featured article

%d bloggers like this: