27 C
Kolkata

Manik Bhatterjee : বিএড কলেজের পড়ুয়াদের কাছ থেকে কিভাবে টাকা নিতেন মানিক ?

নিজস্ব প্রতিবেদন: নিয়োগ সংক্রান্ত দুর্নীতির মামলায় একাধিকবার কেন্দ্রীয় সংস্থার জেরার মুখে পড়তে হয়েছে মানিক ভট্টাচার্যকে । তাঁর বিপুল সম্পত্তি নিয়েও প্রশ্ন উঠেছে কলকাতা হাইকোর্টে। দুর্নীতির প্রসঙ্গ বার বার এড়িয়ে গেলেও ইডির চার্জশিটে উঠে এসে তাঁর নাম। তারপর গোয়েন্দাদের তদন্তে যা উঠে এসেছে তাতে মানিকের উপর সন্দেহ আরও জোরাল হচ্ছে ।

বিগত সম্প্তাহে ইডি যে চার্জশিট পেশ করেছে তাতে উল্লেখ্য করা হয়েছে , মানিক বিএড কলেজের পড়ুয়াদের কাছ থেকে ৫০০ টাকা করে নিতেন। ইডির দাবি করণার সময় পড়ুয়াদের থেকে ওই টাকা নেওয়া হত । করোনার সময় ওই সমস্ত কলেজ বন্ধু ছিল আর ঠিক তখনই প্রতি পড়ুয়া পিছু ৫০০ টাকা করে দিতে বলতেন তিনি। পড়ুয়ার টাকা দিতে না পারায় বেশিরভাগ কলেজ কর্তৃপক্ষ সেই টাকা দিয়েছিল বলেই দাবি করেছে ইডি। পাশাপাশি এ উল্লেখ করা হয়েছে টাকা না পেলে কলেজ কর্তৃপক্ষকে হেনস্তা করত এবং হুমকিও দিতো মানিক।

আরও পড়ুন:  Coal Scam : কয়লা কাণ্ডে তৎপর, ইডি দিল্লিতে তলব করা সুকন্যা এবং মলয়কে
আরও পড়ুন:  Daily Horoscope 26 September, 2022 : প্রথমাতে কি আছে আপনার কপালে! পড়ুন আজকের রাশিফল...

এখানেই শেষ নয়, প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হোয়াটস অ্যাপ রেকর্ড বলছ, পাথর কাছে একটি মেসেজ গিয়েছিল যেটা লেখা ছিল,” দাদা মানিক ভট্টাচার্য ইজ টেকিং মানি, যা তা ভাবে । ” অর্থাৎ মানিকের বেআইনিভাবে টাকা নেওয়ার কথা কেউ নালিশ জানিয়েছিল পার্থকে।

Featured article

%d bloggers like this: