19 C
Kolkata

Manik Bhatterjee : কি আছে মানিকের ভাগ্যে ?

নিজস্ব প্রতিবেদন : নিয়োগ সংক্রান্ত দুর্নীতির মামলায় চাপ বাড়ছে ক্রমশ। একেই সাথে চাপ বাড়ছে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতির উপর। দুদফার সুপ্রিম স্বস্তি আজ শেষ। আবার আজি ফের শুনানি। চাপ বাড়বে নাক কমবে সেদিকেই চেয়ে আছে মানিক।

নিয়োগ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে পলাশীপাড়ার তৃণমূল বিধায়কের। গত মঙ্গলবার প্রাথমিক টেটের ওএমআর শিট নষ্ট সংক্রান্ত মামলায় মানিককে নিজাম প্যালেস হাজিরা দিতে নির্দেশ দিয়েছিলেন বিচাপতি গঙ্গোপাধ্যায়। কিন্তু দিল্লিতে তাঁর মামলার শুনানি চলার জন্য তিনি সেখানেই বসে। আর সেই অজুহাতেই এড়িয়ে যান হাজিরা। ডেডলাইন বেঁধে দিয়ে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল দিয়েছিল আদালত। একই সাথে শীর্ষ আদালতের নির্দেশ ছিল তাঁর বিরুদ্ধে করা পদক্ষেপ না নেওয়ার। কিন্তু সিবিআইকে নিজের তদন্তের কাজ চালিয়ে যেতে বলা হয়েছিল।তোৰ কি আদালতের নির্দেশ না মেনে নিজের বিপদ কী নিজেই বাড়ালেন মানিক?

আরও পড়ুন:  Mamata Banerjee: একি! কার সাথে মেলায় মমতা?

ওএমআর শিট নষ্ট সংক্রান্ত মামলায় বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছেন,১ নভেম্বর তদন্তে অগ্রগতির রিপোর্ট জমা দিতে হবে সিবিআই-কে। প্রসঙ্গত, যে সময় ওএমআর সিট নষ্টের অভিযোগ উঠেছে, সেইসময় পর্ষদ সভাপতি ছিলেন মানিক ভট্টাচার্য।

ইতিমধ্যে পর্ষদের সভাপতির পদ থেকে অপসারিত হয়েছেন মানিক। ইডির চার্জশীটে উল্লেখ রয়েছে তাঁর নাম।

Featured article

%d bloggers like this: