28 C
Kolkata

SSC Scam : আদালতে হাজির পার্থ-কল্যাণময়

নিজস্ব প্রতিবেদন: আজই পার্থ কল্যাণময়কে একসাথে আদালতে পেশ করা হবে। বেলা এগারোটার পর আদালত চত্বরে এসে হাজির হন প্রাক্তন শিক্ষামন্ত্রী। তাকে ঘিরেই একের পর এক সাংবাদিকদের প্রশ্ন বান ধেয়ে আসছিল। এর পরে সেখানে হাজির হলেন মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় ।

সাংবাদিকদের প্রশ্ন শেষ হওয়ার আগেই তাদের উদ্দেশ্যে ঘুসি দেখাতে থাকেন কল্যাণময় সেই দৃশ্য অবশ্যই ক্যামেরায় বন্দি করা সম্ভব হয়নি তবে সাক্ষী থেকেছেন সংবাদ মাধ্যমের সমস্ত প্রতিনিধিরা।
তদন্তে অসহযোগিতা এবং তথ্য গোপনের অভিযোগে প্রাক্তন সভাপতিকে গ্রেপ্তার করেছিল সিবিআই আর তাই বিশেষ আদালতের বিচারক একুশে সেপ্টেম্বর পর্যন্ত তাকে সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন।

আরও পড়ুন:  Tmc-Congress: কংগ্রেস-তৃণমূল কংগ্রেসের ইগোর লড়াই অব্যাহত

পার্থ কল্যাণময় আর শান্তি প্রসাদ এই তিনজন অভিযুক্তকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চাই সিবিআই। কার নির্দেশে নিয়োগ পত্র দেওয়া হয়েছিল বা নিয়োগ পত্র নিয়ে তাদের ভূমিকা কি এই সমস্ত প্রশ্নের উত্তরের খোঁজ করেন তাঁরা । সেই কারণে আবারো একবার পার্থ কল্যাণময়কে নিজেদের হেফাজতে নিতে চাইছে সিবিআই।
উল্লেখ্য করলেনময়ে প্রথম থেকেই দাবি করেছিলেন যে নিয়োগপথে তার সেই ঝাল করা হয়েছে আদালতে তার আইনজীবী এই বিষয়টার উপর আলোকপাত করবেন ।

আরও পড়ুন:  Durga Puja:'তোমার ছুটি, আমার নয়'...পুজোয় ছুটি বাতিল বিদ্যুৎ দপ্তরের কর্মীদের

Featured article

%d bloggers like this: