21 C
Kolkata

SSC Scam : ১২ ঘন্টার ম্যারাথন জিজ্ঞসাবাদ পার্থর জামাইকে

নিজস্ব প্রতিবেদন : চাকরি চুরির তদন্তে পার্থর জামাই কল্যাণময় ভট্টাচার্যকে সোমবার সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল। সোমবার দুপুর 2 টোর পর সিজিও কমপ্লেক্সে পৌঁছেছিলেন কল্যাণ । এরপর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে । গভীর রাত পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। সূত্রের খবর ইডির দপ্তর থেকে তাকে কেউ বেরতে দেখেনি। তবে এরপরই জানা যায় কল্যাণময়কে গভীর রাতে ছেড়ে দেওয়া হয়েছে। এর আগেও আরো দুবার সিবিআই নোটিশ পাঠিয়েছিল কল্যাণময়টে কিন্তু কোন বারেই হাজরা দেননি তিনি । জানিয়েছিলেন তিনি বিদেশে আছেন ।

রবিবার রাতেই দেশে ফেরেন কল্যাণময় এবং এদিন যে কল্যাণ সিজিও কমপ্লেক্সে হাজিরা দেবে তার আগাম খবর ছিল ইডির কাছে । আর সেই মতোই প্রাক্তন শিক্ষামন্ত্রী জামাইয়ের জন্য প্রশ্নমালা সাজানো হয়েছিল।

আরও পড়ুন:  Madan Mitra: মদনের জন্মদিন পালন

সূত্রের খবর, কল্যাণময়ের কাছে ইডি মূলত জানতে চায় সম্পত্তি সংক্রান্ত বেশ কিছু তথ্য। শেয়ার কেনাবেচা ও জমি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে কল্যাণময়ের যোগের সূত্র মিলেছে বলেও খবর।

এরই সাথে পশ্চিম মেডনিপুরে যে স্কুলের তিনি চেয়ারম্যান , সেই স্কুলে কেনার ক্ষেত্রে কোন পথে আর্থিক লেনদেন হয়েছে টা জানতে চান ইডি আধিকারিকরা । এছাড়াও তাঁর শ্বশুর পার্থর টাকার সঙ্গে তাঁর কোনও যোগ আছে কিনা টা জানতে চেয়েছেন তাঁরা ।

Featured article

%d bloggers like this: