23 C
Kolkata

মর্মান্তিক, দেড় বছরের শিশুকে গলা টিপে খুন করল সৎ বাবা

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক। দেড় বছরের শিশুকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকার ঘটনা। শিশুটির সৎ বাবা অভিযুক্ত তপন দাসকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দাম্পত্য জীবনে বাধা হয়ে দাঁড়ানোর কারণেই ওই শিশুকে খুন করা হয়েছে, প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

জানা গিয়েছে, ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকার বাসিন্দা টুকাই দাসের প্রথম পক্ষের সন্তান ওই দেড় বছরের শিশুটি। প্রথম পক্ষের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর তপনের সঙ্গে বিয়ে করেন টুকাই। কিন্তু, তপন ওই শিশুকে কিছুতেই নিজের সন্তান বলে মেনে নিতে চায়নি। তিনি নিজের সন্তান চেয়েছিলেন। তবে নিজের সন্তান থাকায় দ্বিতীয়বার আর মা হতে চাননি টুকাই। আর তাতেই ঘটে বিপত্তি। সেই ক্ষোভেই দেড় বছরের শিশুকে গলা টিপে শ্বাসরোধ করে খুন করে তপন।

আরও পড়ুন:  Mamata Banerjee: যুব তৃণমূল কমিটি ঘোষণা মমতার, রাজ্য সভাপতি সায়নী, জায়গা হল না তৃণাঙ্কুর-দেবাংশু-সুদীপদের

স্থানীয়দের দাবি, দেড় বছরের ওই সন্তানকে নিয়ে প্রায়শয়ই টুকাই ও তপনের মধ্যে ঝগড়াঝাটি হত। ক্রমশই তপনের ওই শিশুটির উপর বিতৃষ্ণা তৈরি হচ্ছিল। অভিযোগ, স্রেফ রাগের বশে দেড় বছরের শিশুকে খুন করেছে তপন। যদিও, খুনের কথা প্রথমে কাউকেই জানাতে চায়নি সে। পরে টুকাই নিজেই তপনের বিরুদ্ধে সন্তান খুনের অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে, ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত তপনকে গ্রেপ্তার করে পুলিশ।

Featured article

%d bloggers like this: