22 C
Kolkata

Suvendu Adhikari : অভিষেককে জবাব দিয়ে কাঁথিতে পাল্টা সভা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন : নিজের গড়ে অভিষেকের হাইভোল্টেজ সভার পর তার পাল্টা সভার প্রস্তুতি নিতে শুরু করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার রাতে তিনি জেলা বিজেপি সংগঠনের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন। তাদের সিদ্ধান্ত হয়েছে আগামী একুশে ডিসেম্বর অভিষেক যেখানে সভা করে গিয়েছিলেন তার কাছেই জনসেবা করবে শুভেন্দু। দুটি জায়গা বেছে পুলিশের কাছে সবার অনুমতি চেয়েছিলেন শুভেন্দু তবে একটি জায়গায় সবার অনুমতি না মেলে অন্যত্র পালন করতে পারবেন তার কর্মসূচি।

আগামী ১০ই ডিসেম্বর ডায়মন্ড হারবারে এমপি কাপের উদ্বোধন সেই উপলক্ষে নিজে সংশোধনী এলাকায় যাওয়ার সূচি রয়েছে অভিষেকের। সেখানে গিয়েই শুভেন্দুর বক্তব্যের পাল্টা কোন বক্তব্য রাখবেন কিনা সে দিকে নজর হয়েছে সকলের । যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর অভিষেক সেখানে শুধুমাত্র জনপ্রতিনিধি হিসেবেই যাবেন। রাজনৈতিক কোন কর্মসূচি নেই ।

আরও পড়ুন:  সামনেই মাধ্যমিক ! বিদ্যালয়ে বাজছে উচ্চস্বরে মাইক, অভিযোগ স্থানীয়দের

উল্লেখ্য এদিন শুভেন্দু ডায়মন্ড হারবারের সভার জনসমাগম সেভাবে চোখে পড়েনি তাতে অবশ্য তৃণমূলের সভাপাঞ্জলের অভিযোগ রয়েছে । তৃণমূল অশান্তিবাধি সমর্থকের আটকেছে বলে অভিযোগ উঠে এসেছে । তবে ওয়াকিবহাল মহলের মত, কাঁথি মানে শুভেন্দুর নিজস্ব রাজনৈতিক চারণক্ষেত্র। সুতরাং আগামী ২১ ডিসেম্বরের সভায় জনঢল নামার সম্ভাবনা।

Featured article

%d bloggers like this: