19 C
Kolkata

Tapan Dutta murder case : তপন খুনে বহাল থাকল সিবিআই তদন্ত

নিজস্ব প্রতিবেদন : তপন দত্ত খুনের ঘটনায় সিঙ্গেল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে গিয়েছিল রাজ্য সরকার অন্যদিকে সিঙ্গেল বেঞ্চের সিবিআই তদন্তের নির্দেশ বহাল রাখলো কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ স্বাভাবিকভাবে অস্বস্তি দিতে পড়লো রাজ্য সরকার।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ‍্যালিকা করা মামলা আবেদন খারিজ করল কলকাতা হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চের বিচারপতি মৌসুমী ভট্টাচার্য। সেই সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর শালিকা তিনি চাইলে অন্য আদালতে যেতে পারেন এমনটাই নির্দেশ বিচারপতির অভিষেক শালিকার মামলায়।

বিগত ৯ জুন তপন দত্ত খুনের মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন বিচারপতি রাজশেখর মাঁথা। সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঁচে গিয়েছিলেন রাজ্য সরকার। যার অন্যতম অভিযুক্ত ছিলেন তৃণমূল নেতা ষষ্ঠী গায়েন।সেই আবেদনই শুক্রবার খারিজ করে দিয়েছে ডিভিশন বেঞ্চ। প্রতিমার দাবি শুধু ষষ্ঠী গায়েন নন , রাজ্যের মন্ত্রী অরূপ রায় রয়েছেন তপন খুনের চক্রান্তে। তাঁর কোথায়,’ আমি শুরুর থেকেই বলে আসছি এরূপ রায়ের চক্রান্তে খুন হয়েছে। অরূপই এই সমস্ত চক্রান্ত করেছে এবং তাতেই খুন হয়েছে। ইটা প্রমান হবে এবং তিনি সাজা পাবেন।

আরও পড়ুন:  Mamata Banerjee: তৎপরতার সাথে প্রিন্সেপ ঘাটের রক্ষণাবেক্ষণMamata Banerjee:

Featured article

%d bloggers like this: