26 C
Kolkata

Tathagata Roy : ফের বিস্ফোরক তথাগত রায়

নিজস্ব প্রতিবেদন :- বিগত বিধানসভা নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেছিল গেরুয়া শিবির। কিন্তু নির্বাচনের ফল প্রকাশ হতেই মুখ থুবরে পড়ে বিজেপি। এরপর থেকেই দলের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ উগড়ে দিয়ে টুইট করেছেন বিজেপির বর্ষীয়ান নেতা তথা প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। কখনও তার নিশানায় উঠে এসেছে বিজেপি প্রার্থী করা অভিনেতা-অভিনেত্রীরা তো কখনও আবার বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফের আরও একবার বিস্ফোরক টুইট করলেন বিজেপির বর্ষীয়ান এই নেতা।

মঙ্গলবার সকালে একটি টুইট করেন তথাগত রায়। কৈলাস বিজয়বর্গীয় ও দলকে কটাক্ষ করে সেখানে লেখেন,”সে ভেগেছে, না বললে এখন দলের মাথায় বসে থাকত। দলের মজ্জায় মজ্জায় এখন ক্যানসার ধরেছে, যদি বাঁচাতে হয় তা হলে ভয়াবহ অপারেশন ও কেমোথেরাপি অত্যাবশ্যক, না হলে রোগী বাঁচবে না। এইটুকু বলে বিদায় নিচ্ছি, যা ভাল বোঝ কর, আশীর্বাদ রইল।” হঠাৎ করে কেন বিদায় নেওয়ার কথা জানালেন তথাগত রায় এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। তথাগত রায়ের দল প্রসঙ্গে এই উক্তিতে যথেষ্টই অস্বস্তিতে বিজেপি।

আরও পড়ুন:  Petrol Diesel Price Today:জলের দরে কলকাতায় পেট্রোল-ডিজেল?

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকেই ভাঙন শুরু হয়েছে দলে। একে একে বহু নেতা-কর্মী দল ছেড়েছেন। সেই তালিকায় রয়েছেন, রাজীব বন্দ্যোপাধ্যায়-বাবুল সুপ্রিয়র মতো নেতাও। আর এবার টুইট করে দলকে বিদায় জানালেন তথাগত রায়। কিন্তু হঠাৎ কেন তার এই টুইট তা নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে তবে কি দল ত্যাগ করছেন তথাগত রায়? যদিও এই প্রশ্নের উত্তর এখনও স্পষ্ট নয়।

Featured article

%d bloggers like this: