28 C
Kolkata

RCB: এবার আরসিবিতে ‘বেবি এবি’!

নিজস্ব সংবাদদাতা: আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। এখন খেলার জগতে নতুন চর্চিত নাম দক্ষিণ আফ্রিকার ডেওয়াল্ড ব্রেভিস। যাঁকে ‘বেবি এবি’ বলে পরিচয় দেওয়া হচ্ছে। এবারের চলতি অনূর্ধ্ব বিশ্বকাপে ব্রেভিসের খেলা মুখে মুখে চর্চিত হচ্ছে।

এই চর্চার দুটি কারণ আছে, ১) মাত্র ১৮ বছর বয়সে অসাধারণ ব্যাটিং প্রতিভার পরিচয় দিয়েছেন ডেওয়াল্ড ব্রেভিস। ৪টি ম্যাচে ১টি সেঞ্চুরি ও ৪টি অর্ধ-শতরান করেছেন তিনি। ৪টি ম্যাচে মোট ৩৬২ রান বানিয়েছেন তিনি। তাঁর স্ট্রাইক রেট ৮৬.৩৯ থেকে ৯০.৫০ এর মধ্যে ওঠানামা করেছে। ২) কিংবদন্তী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের মতোই তিনি খেলার মাঠে ব্যাট হাতে তাণ্ডব দেখাচ্ছেন। সেই যেন ৩৬০ ডিগ্রির পুনরাবৃত্তি।

আরও পড়ুন:  INDW vs ENGW : ইংল্যান্ডে সিরিজ জিতে ইতিহাস হরমনপ্রীতদের

এরই মধ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে ভাইরাল হয়েছে ডেওয়াল্ড ব্রেভিসের ছবি। জানা গেছে, তাঁর স্বপ্নের আইপিএল দল RCB-ই। বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সের জন্যই তিনি RCB তে খেলতে চান। আর এই সুযোগ পেলে তিনি নিজেকে ধন্য মনে করবেন। ছোট থেকেই এবি ডি ভিলিয়ার্সের খেলা দেখেই মুগ্ধ তিনি। আর এই স্বপ্নই সত্যি হচ্ছে তাঁর। ইতিমধ্যেই তাঁকে ‘বেবি এবি’ বলে ডাকা শুরু করেছেন অনেকে। তবে শুধু এবিডি-ই নন, বিরাট কোহলিরও পরম ভক্ত তিনি।

আরও পড়ুন:  IFA Sponsor : লিগের স্পনসর পেল আইএফএ

Featured article

%d bloggers like this: