19 C
Kolkata

DHFC : কলকাতা ময়দানে ‘অভিষেক’ ডায়মন্ড হারবার ক্লাবের

নিজস্ব প্রতিবেদন: কলকাতা ময়দানে নতুন ক্লাবের ‘অভিষেক’। ‘ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব’, নতুন মরশুমে এই নামেই মাঠে নামবে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের ক্লাব। পয়লা বৈশাখের দিন সেই ফুটবল ক্লাবের উদ্বোধন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মহেশতলার বাটা স্টেডিয়াম মাঠে ক্লাবের উদ্বোধন উপলক্ষ্যে হাজির ছিলেন স্বয়ং সাংসদ। এদিন ক্লাবে বার পুজো করেন অভিষেক। আর প্রকাশ্যে আনা হয় ক্লাবের জার্সি ও লোগো। ক্লাবের নতুন স্লোগান, ‘‌দমদার হারবার’‌। এই বিষয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ বলেন, ”‌শুভদিনে যাত্রা শুরু করল আমাদের ক্লাব। সবার আশীর্বাদ নিয়ে পথ চলা শুরু। প্ৰতিভার খোঁজে আমরা এই ক্লাব তৈরি করেছি। সবাইকে স্বাগত জানাচ্ছি। জাতি ধর্ম নির্বিশেষে সবাই সহযোগিতা করুন।’‌’

অভিষেকের খেলাধুলার প্রতি আগ্রহ কারোরই অজানা নয়। গতবছরের শেষদিকে করোনা বিধি-নিষেধ জলাঞ্জলি দিয়ে খেলার প্রতি ভালোবাসা থেকেই আয়োজন ‘এমপি কাপ’। সেই সময়ই সময় অভিষেক জানিয়ে ছিলেন যে, এবার তার ফুটবল টিম আসতে চলেছে। যেমন বলা, তেমন কাজ। পয়লা বৈশাখ থেকে শুরু হয়ে গেল অভিষেক বন্দোপাধ্যায়ের ডায়মন্ড হারবার ক্লাবের পথচলা।

Dia

সম্প্রতি কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলতে চেয়ে আইএফএ-র কাছে আবেদন করেছিল দলটি। এমপি কাপে খেলতে গিয়ে ডায়মন্ড হারবার ক্লাব বেশ সাড়া ফেলেছিল। তখনই ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন ডায়মন্ড হারবারের একটি দলকে কলকাতা লিগে খেলাবেন তিনি। এই ক্লাবের চিফ প্যাট্রন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সচিব প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য। সভাপতি গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়। দলের কোচ কৃষ্ণেন্দু রায়। দক্ষিণ ২৪ পরগনার বাটানগর মাঠকেই হোম গ্রাউন্ড করে আসন্ন মরশুমে কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলতে নামবে অভিষেকের ক্লাব। নয়া একটি ক্লাবের আত্মপ্রকাশে খুশি ময়দানের প্রাক্তন ফুটবলাররা।

আরও পড়ুন:  Messi-Maradona : দিয়েগো থাকলে খুশি হতেন, কেন এমন বললেন মেসি

Featured article

%d bloggers like this: