25 C
Kolkata

ATK MohunBagan : চোট সমস্যা বাগান শিবিরে, চিন্তা বাড়ছে ফেরান্দোর

নিজস্ব প্রতিবেদন: সামনের সপ্তাহেই শুরু হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগের খেলা। ৭ অক্টোবর উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। ১০ অক্টোবর আইএসএলের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। কিন্তু তার আগে চিন্তা ক্রমশ বাড়ছে বাগান কোচ জুয়ান ফেরান্দোর। চোট সমস্যায় ভুগছে সবুজ মেরুন শিবির। এদিকে লিগ শুরু হতে আর দু’সপ্তাহও বাকি নেই। এই পরিস্থিতিতে দল নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ হেডস্যার। মরশুমের শুরুতেই ডুরান্ড কাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছিল এটিকে মোহনবাগান। এরপর  এএফসি কাপের ইন্টারজোনাল সেমিফাইনাল থেকে ছিটকে গিয়েছিল বাগান ব্রিগেড। আইএসএলে ভালো ফল করতে না পারলে চাকরি যেতে পারে ফেরান্দোর। তাই এমনিতেই চাপ রয়েছে বাগান কোচের উপর। এরইমধ্যে চোট সমস্যা নতুন করে চিন্তা বাড়িয়েছে জুয়ান ফেরান্দোর।

আরও পড়ুন:  Switzerland vs Serbia : 'জি' গ্রুপ থেকে নকআউটের দৌড়ে তিন দলই, এগিয়ে সুইৎজারল্যান্ড, সুযোগ রয়েছে সার্বিয়া, ক্যামেরুনেরও

মরশুমের শুরুতেই ঢাক ঢোল পিটিয়ে পল পোগবার দাদাকে দলে নিয়েছিল এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। তবে কলকাতার মাঠে এখনও সেভাবে নজর কাড়োতে পারেননি ফ্লোরেন্তিন পোগবা। দলের রক্ষণে ভরসা যোগাতে ব্যর্থ হয়েছেন সিনিয়র পোগবা। এরমধ্যে নিয়মিত অনুশীলনও করতে পারছেন না পোগবা। শোনা যাচ্ছে হালকা চোট রয়েছে তাঁর। কাজেই প্রথম ম্যাচে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। পাশাপাশি জাতীয় শিবির থেকে চোট নিয়ে ফিরেছেন দীপক টাংরি। সবমিলিয়ে প্রথম ম্যাচের আগে বেশ চিন্তায় রয়েছেন জুয়ান ফেরান্দো। তবে এরইমধ্যে জানা গিয়েছে, নভেম্বরের শুরুতে কলকাতায় আসছেন বাগান রক্ষণের অন্যতম স্তম্ভ স্প্যানিশ ফুটবলার তিরি। স্পেনে রিহ্যাব শেষ করে বাগান শিবিরে তিনি যোগ দেবেন। আরও এক মরশুম তাঁর সঙ্গে চুক্তি রয়েছে এটিকে মোহনবাগানের। কাজেই রক্ষণের সমস্যা মেটাতে একজন বিদেশি ফুটবলারকে ছেড়ে তিরিকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:  Messi : চোদ্দতেই মেসি ছিল সবার চেয়ে আলাদা, বলছেন তাঁর প্রাক্তন অধিনায়ক

Featured article

%d bloggers like this: