20 C
Kolkata

অনুশীলনে নামলেন লিও

নিজস্ব সংবাদদাতাঃ হাতে আর মাত্র দুটো দিন বাকি। অর্থাৎ আগামী ২৯ তারিখ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটির মুখোমুখি হতে চলেছে পচেত্তিনোর পিএসজি। ম্যাচটি হবে ভারতীয় সময় রাত ১২:৩০ মিনিটে। এই মেগা ম্যাচ খেলতে নামার আগেই খুশি পিএসজির কোচ, কর্তা থেকে শুরু করে সমর্থকরা পর্যন্ত। কারণ একটাই, হাঁটুর ছোট কাটিয়ে এই ম্যাচে দেখা যেতে পারে এলএম টেনকে। সূত্রের খবর, সোমবার অনুশীলনের পর মেসি খেলবেন কি না তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেনা কোচ পচেত্তিনো।

উল্লেখ্য, গত রবিবার ঘরের মাঠে লিগ ওয়ানের বিরুদ্ধে খেলার সময় লিঁওর বিরুদ্ধে বাম হাঁটুতে চোট পান আর্জেন্টাইন তারকা। যার ফলে ম্যাচের ৭৮ মিনিটের মাথায় তাঁকে তুলে নিতে বাধ্য হন পিএসজির হেডস্যার।। এরপর মেসির হাঁটুতে করা হয় এমআরআই। সেই রিপোর্টে দেখা যায় বাম হাঁটুতে চোট রয়েছে এলএম টেনের । এর ফলে লিগের পরবর্তী দুটি ম্যাচে তাঁকে ছাড়াই মাঠে নামে পিএসজি।

প্রসঙ্গত, পিএসজির হয়ে বেশ কয়েকটি ম্যাচ ইতিমধ্যে খেলে ফেললেও স্কোরসিটে কিন্তু নাম নেই মেসির । তাই গুয়ার্দিওলার দলের বিরুদ্ধে মেগা ম্যাচে লিও গোল করবেন, সেই আশাতেই প্রতীক্ষা করছেন মেসি ভক্তরা । তিনি যদি ম্যান সিটির বিরুদ্ধে গোলে ফেরেন, তাহলে পিএসজির জয় যে অনেকটা নিশ্চিত হবে তা আর বলার অপেক্ষা রাখে না। মেসিও নিজেও হয়তো চাইছেন নতুন ক্লাবের জার্সি গায়ে তাঁর প্রথম গোলটি এই ম্যাচেই করে ফেলতে। তাই মেসিকে অনুশীলনে দেখে স্বভাবতঃই খুশি পিএসজির সকলে। শুধু লিও নন, একইসঙ্গে চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও ।

আরও পড়ুন:  তিলোত্তমায় পা রাখতেই সংবর্ধনা দুই বঙ্গ কন্যাকে

Featured article

%d bloggers like this: