18 C
Kolkata

কলকাতার সামনে রানের ঝড় তুললো আরসিবি

নিজস্ব প্রতিবেদন: এমএ চিদম্বরমে কলকাতাকে ধুলো মাখালো লাল সেনা। টস্ জিতে ব্যাট করার সিদ্ধান্তকে আপাতত ঠিক প্রমাণ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করতে নেমে ৬ বলে ৫ রান করে প্যাভিলিয়ন ফেরৎ যান ক্যাপ্টেন কোহলি। এরপর ২৮ বলে ২৫ রান করে উইকেট পতন দেবদত্ত পাডিক্কালের। রজত পতিদারও সামলাতে পারেননি কিছুই, ১ রানে ফেরৎ যান তিনিও। এরপর আসে হাল ধরার সময়।

ম্যাক্সিমাম ম্যাক্সওয়েল নামে পরিচিত গ্লেন ম্যাক্সওয়েল ফেরেন নিজের ফর্মে, যে ফর্ম বহুদিন ধরেই দেখার জন্য অপেক্ষা করছিলো তাঁর অনুগামীরা। ৯টা চার আর ৩টে চয়ের সঙ্গে ৪৯ বলে ৭৮ রান করেন ম্যাক্সওয়েল। সঙ্গে ছিলেন ডেভিল! এবি ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে বের হয় রানের তীর, একটাও ভুল নিশানায় যায়নি।

৩৪ বলে ৭৬ রান করে নট্ আউট থাকেন এবি। এবি মারেন ৯টা চার আর ৩টে ছয়। এরপর স্কোর বোর্ডে ১১ রান জুড়ে নট আউট থাকেন কাইলি জেমিসন।

কলকাতা ম্যাচে একস্ট্রা রান দিয়েছে ৮। খুব একটা প্রভাব ফেলতে পারেননি কলকাতার বোলাররা। ৪ ওভারে ৩৮ রান দেন হরভজন সিং, ৪ ওভারে ৩৯ রান দেন বরুণ চক্রবর্তী, ২ ওভারে ২৪ রান দেন শাকিব আল হাসান, প্যাট কমিন্স ৪ ওভারে দেন ৩৪, প্রসিদ্ধ কৃষ্ণা ৩১ রান দেন ৪ ওভারে, অ্যান্দ্রে রাসেল দেন ২ ওভারে ৩৮ রান।

বরুণ চক্রবর্তীর বলে বিরাট কোহলির উইকেট পতন হয়,ক্যাচ ধরেন রাহুল ত্রিপাঠি; প্রসিদ্ধ কৃষ্ণার বলে আউট হন দেবদত্ত পাডিকল; রজত পতিদার বোল্ড হন বরুণ চক্রবর্তীর বলে; গ্লেন ম্যাক্সওয়েল আউট হন প্যাট কমিন্সের বলে আর ক্যাচ ধরেন হরভজন সিং।

আরও পড়ুন:  Messi Penalty : পেনাল্টি মিস করেও কোনো আক্ষেপ নেই মেসির

Featured article

%d bloggers like this: