26 C
Kolkata

Sourav Ganguly: নিজের বায়োপিকের চিত্রনাট্য শুনতে মুম্বাইয়ে মহারাজা

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক চরিত্র থেকে রুপোলি পর্দার কলাকুশলী ও খেলোয়াড় সবাইকে নিয়েই বায়োপিক হচ্ছে বলিউডে। এর আগে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সাড়া ফেলে দিয়েছিল। শচীন তেন্ডুলকারের বায়োপিক ও বেশ জনপ্রিয় হয়েছে। এবার পালা ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর‌। যার হাত ধরেই ভারতীয় ক্রিকেট দল ‘টিম ইন্ডিয়া’ হয়ে উঠেছে। আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। অবশেষে নিজের বায়োপিকে সম্মতি দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে করতে চলেছে তা এ নিয়ে উত্তাল হয়েছিল নেটদুনিয়া।

মহারাজকে একবার পর্দায় দেখার জন্য ইতিমধ্যে দর্শকমহলে উত্তেজনা তৈরি হয়েছে। বলিউডের অন্যতম নামি ব্যান্ড ভিয়াকম‌ ব্যানারে তৈরি হবে এই ছবি। ছবির বাজেট থেকে ২০০-২৫০ কোটি। সূত্রের খবর ছবির কাজ অনেকটা এগিয়ে গেছে। অনেকদিন ধরেই মহারাজের বায়োপিক নিয়ে জল্পনা চলছিল। সৌরভকে এ প্রশ্ন করা হয়েছিল, আপনার বায়োপিকে কাকে দেখতে চান সৌরভের উত্তর ছিল ঋত্বিক রোশনকে।

তবে ঋত্বিক থাকছে দাদার চরিত্রে? এই নিয়ে জল্পনা থাকলেও সিনেমার স্ক্রিপ্ট শুনতে মুম্বাইয়ে পাড়ি দিলেন মহারাজা। ২৪ জানুয়ারি মঙ্গলবার সারাদিন তিনি চিত্রনাট্য শোনার জন্য রাখেন। গত সোমবার এই চিত্রনাট্য শোনার জন্য অধিনায়ক পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে। ২৫ জানুয়ারি, বুধবার সমস্ত কাজ সেরে রাতেই মুম্বাই থেকে তিলোত্তমায় পা রাখবেন। আগামী বৃহস্পতিবার সরস্বতী পুজো। মহারাজার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুলে প্রতিবছরের মত চলতি বছরে জাঁকজমকের সাথে বাসন্তী আরাধনা হতে চলেছে।

আরও পড়ুন:  Lal-Kakra Beach Camp: মাত্র ১৫০০ টাকায় ঘুরে আসুন এই সমুদ্র সৈকতে

Featured article

%d bloggers like this: