33 C
Kolkata

চারজন ভুয়ো ফার্মাসিস্টকে ধরল ড্রাগ কন্ট্রোল

নিজস্ব সংবাদদাতা: ফার্মাসিস্টের জাল নথি ড্রাগ কন্ট্রোল বিভাগে জমা দিয়ে হাতেনাতে আটক ৪ ভুয়ো ফার্মাসিস্ট। গ্রেফতার করল বারাসাত থানার পুলিশ। ধৃতদের নাম হল বিষ্ণু সাহা, শুভঙ্কর দাস, প্রীতম কর্মকার, শুভজিৎ শর্মা।


সোদপুরের এক ওষুধের দোকানে ফার্মাসিস্ট এর কাজ করার জন্য নথি জমা দেয় এক জন। সেই নথি বারাসাত যশোর রোডসংলগ্ন প্রসাদপুরের ড্রাগ কন্ট্রোল বিভাগে জমা দিলে দেখা যায় তা জাল। এরপর আরো তিনটি ওষুধের দোকানে ফার্মাসিস্টের কাজে যোগ দেওয়ার জন্য নথি জমা পড়েছিল। সেগুলো দেখা যায় সবকটি জাল নথি।


এরপর ড্রাগ কন্ট্রোল বিভাগ থেকে ডেকে পাঠানো হয় একজনকে। ড্রাগ কন্ট্রোল বিভাগের আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করলে কোন সদুত্তর দিতে পারে না সেই ব্যক্তি। একে একে বাকিদের ডেকে নিয়ে আসা হয়। খবর দেওয়া হয় বারাসাত থানা পুলিশকে।

আরও পড়ুন:  Coochbehar: নতুন ডাকাতি দল, অবশেষে আটক ৮
আরও পড়ুন:  Coochbehar: নতুন ডাকাতি দল, অবশেষে আটক ৮


বৃহস্পতিবার রাতে ওই চার জনকে বারাসাত পুলিশের হাতে তুলে দেয় ড্রাগ কন্ট্রোল বিভাগ। ধৃত তিনজন মালদার এবং একজন বোলপুরে বাড়ি বলে জানা যায়। শুক্রবার চারজনকে বারাসাত আদালতে তুলে পুলিশি হেফাজতের আবেদন জানাবে পুলিশ এবং এই জাল নথি তারা কোথা থেকে পেল বা এই চক্রের সাথে কারা জড়িত তার তদন্ত শুরু করবে বারাসাত থানার পুলিশ।

Featured article

%d bloggers like this: