18 C
Kolkata

বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল জলপাইগুড়িতে

নিজস্ব সংবাদদাতা :বৃহস্পতিবার ভোর রাত ১.৩০টা নাগাদ জলপাইগুড়ি শহরে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আগুনে পুড়ে ছাই হল গোটা একটি গোডাউন। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় এক থেকে দেড় লক্ষ টাকা। জলপাইগুড়ি শহরের শিল্পসমিতি পাড়ায় কাগজের প্লেট, গ্লাস, পলিথিন ও প্লাস্টিক ক্যারিব্যাগের গোডাউনে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন আসে । স্থানীয় সূত্রে জানা গেছে,দমকলের তিনটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনতে সম্ভব হয় নি। তাই সংলগ্ন করলা নদীতে পাম্প বসিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। ঘটনা স্থলে আগুন নেভাতে সাধারণ যুবকরাও দমকল বাহিনীর সদস্যদের সাথে সহযোগিতা করে। ঘটনাস্থলে কোতয়ালি থানার বিশাল পুলিশ বাহিনী উপস্থিত হয়।

গোডাউনে নিষিদ্ধ প্লাস্টিক ক্যারিব্যাগ সহ থার্মোকলের প্লেট ও গ্লাস মজুত ছিল বলে এলাকার বাসিন্দাদের অভিযোগ । দমকল বাহিনীর স্টেশন অফিসার রাজীব কুমার বলেন, ৩ টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ চালিয়েছে । গোডাউনের মালিক জানান, গোডাউনে কাগজের প্লেট, গ্লাস মজুদ ছিল।কোনোরকমের প্লাস্টিক ছিল না। বাড়ির বিদ্যুতের লাইনও কাটা ছিল। কিন্তু কিভাবে আগুন লাগলো বুঝতে পারা যাচ্ছে না।

আরও পড়ুন:  Abhishek Banerjee Rally: অভিষেকের সভার আগেই 'শান্তিকুঞ্জে’র নিরাপত্তায় আঁটসাঁট

অন্যদিকে জলপাইগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য নিপু সাহা বলেন, গভীর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। কিন্তু কি কারণে অগ্নিকাণ্ড ঘটনাটি ঘটলো তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Featured article

%d bloggers like this: