24 C
Kolkata

বন্ধুর ঘুষিতে বন্ধু খুন

নিজস্ব সংবাদদাতা : বান্ধবীর সঙ্গে বচসার জের। রাগের বশে বন্ধু খুনে গ্রেফতার কিশোর। ঘটনাটি ঘটেছে বেহালার চণ্ডীতলায়। মৃতের নাম সুমন শেখ। মুর্শিদাবাদের বাসিন্দা সুমন। ক্লাসে টেনে পড়ত সে। অভাবের সংসারে টাকা রোজগারের জন্য দাদা এস বাউলের সঙ্গে কলকাতায় আসে।

এরপর বেহালার চণ্ডীতলায় বাড়ি ভাড়া নিয়ে থাকত সে। সেই বাড়িতে প্রায় ১০জন একসঙ্গে মিলে থাকত। আর সেখানেই দাদার সঙ্গে রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করত সুমন। সুজনও মুর্শিদাবাদের বাসিন্দা ছিল। গতকাল সুজনের সঙ্গে তার বান্ধবীর মনোমালিন্য হয়।

তা নিয়ে মাথা গরম ছিল। এরপর রাত সাড়ে ৯টা নাগাদ বাড়িতে আসে সে। অভিযোগ, বাড়িতে আসার পরই মশারি টাঙানো নিয়ে সুজনের সঙ্গে সুমনের সঙ্গে তার বচসা হয়। সেই সময় রাগের বশে সুমনের বুকে বেশ কয়েকটি ঘুষি মারে সুজন। তার ঘুষির চোটে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে সুমন। এরপর চিত্‍কার শুনে ঘরে ছুটে আসে সুমনের দাদা ।

আরও পড়ুন:  Bhediya: কলকাতায় Bhediya, প্রমোশনে বুম্বাদা

এদিকে সবাইকে ঘরে আসতে দেখে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় সুজন। এরপর অচৈতন্য অবস্থায় ভাইকে বিদ্যাসাগর স্টেট জেনেরাল হাসপাতালে নিয়ে যায় এস বাউল। সেখানে চিকিত্‍সকরা সুমনকে মৃত বলে ঘোষণা করে। পরে অভিযুক্ত সুজনকে গ্রেফতার করে বেহালা থানার পুলিশ।

Featured article

%d bloggers like this: