35 C
Kolkata

Bomb Blast : থানা থেকে ঢিলছোড়া দূরত্বে বিস্ফোরণে প্রাণ গেল তরুণের

নিজস্ব প্রতিবেদন :- থানা থেকে ঢিলছোড়া দূরত্বে হঠাৎই বিস্ফোরণ। বিস্ফোরণে প্রাণ গেল এক তরুণের। পুরো ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যেই। যদিও পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পুরো ঘটনায় আতঙ্ক চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকাজুড়ে।

উত্তর ২৪ পরগনা জেলার রহড়া থানা এলাকার ঘটনা। জানা যাচ্ছে অন্যান্য দিনের মতোই ওই এলাকায় থানার পিছনের মাঠে আবর্জনা পরিষ্কার করতে যান শেখ সাহিল নামক এক তরুণের দাদু। মাঠে আবর্জনা পরিষ্কার করে স্টিলের একটি কৌটা পড়ে থাকতে দেখে সেটি বালতিতে ভরে নিয়ে আসেন ওই তরুণের দাদু। কোনক্রমে ঐ কৌটোটি পেয়ে যায় তরুণ। সেই কৌটো টিকে নিয়ে বাড়ির সামনে একটি ল্যাম্পপোস্টে ছুড়ে মারলে বিস্ফোরণে কেঁপে উঠে এলাকা। ছিন্নভিন্ন হয়ে যায় তরুণ শেখ সাহিল এর দেহ। এই ঘটনায় থানার পেছনে কিভাবে বোমা এলো তা নিয়ে উঠছে প্রশ্ন ? পুরো ঘটনা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন:  Murshidabad: লাভের মুখ দেখল মুর্শিদাবাদের তাঁতশিল্পীরা
আরও পড়ুন:  Hiya Dey: বিয়ে করলেন পটল কুমার ?

যদিও বিস্ফোরণের ঘটনায় গুরুতর জখম তরুণকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে আসা হয় ব্যারাকপুর বি এন বোস মহাকুমা হাসপাতালে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় সাগর দত্ত মেডিকেল কলেজে। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। আবর্জনার স্তূপে কিভাবে এলো বোমা তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও থানা থেকে ঢিলছোড়া দূরত্বে এ বিস্ফোরণের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যেই। চরম আতঙ্কের মধ্যে রয়েছেন স্থানীয়রা।

Featured article