34 C
Kolkata

আসানসোলে অনলাইনে স্লট বুক করেও মিলছেনা ভ্যাকসিন , প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে ভ্যাকসিন না পেয়ে তীব্র বিক্ষোভ। ভ্যাকসিন নিয়ে তীব্র বিক্ষোভ দেখা গেল আসানসোলের মহিশিলীয়া। আসানসোল পৌরনিগমের ৮৭ নম্বর ওয়ার্ডের অন্তর্গত মহিশীলা গ্রামীন স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন না পেয়ে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। জানা গেছে, আজ ভোরবেলা থেকে প্রচুর মানুষ লাইন দিয়েছিলেন ওই স্বাস্থ্যকেন্দ্রে। বাসিন্দাদের দাবি ,তারা অনলাইনে বুক করলেও ভ্যাকসিন পাননি। তার বদলে অন্য বাসিন্দাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বাসিন্দাদের তীব্র বিক্ষোভে ভ্যাকসিন দেওয়ার কাজ বন্ধ হয়ে যায়।

বিক্ষোভরত বাসিন্দারা জানান, “গত কয়েকদিন আগে অনলাইনের মাধ্যমে ভ্যাকসিনের জন্য স্লট বুক করেছিলাম। কিন্তু তারপরও আজ এসে এখানে ভ্যাকসিন পাচ্ছিনা।”
দায়িত্বপ্রাপ্ত পৌরনিগমের কর্মীরা নাকি বাসিন্দাদের জানিয়েছেন আগের থেকেই নাকি অন্য লোকের নাম চলে এসেছে। কিভাবে স্লট বুক করা হলেও অন্য লোকেরা ভ্যাকসিন পাবে তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসীরা।
যদিও স্লট বুকিং করা থাকলেও ভ্যাকসিন পাচ্ছে না এমন অভিযোগ অস্বীকার করেছে পৌরকর্মীরা।
কিন্তু বিক্ষোভের ফলে এলাকায় চাঞ্চল্য ছড়ায় এবং কার্যত স্বাস্থ্যকেন্দ্রের গেট বন্ধ করে দিতে বাধ্য হন পৌরকর্মীরা।
পরে আসানসোল দক্ষিন থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
অন্যদিকে বিষয়টি নিয়ে আসানসোল পৌরনিগমের মুখ্য স্বাস্থ্য আধিকারিক দীপক গঙ্গোপাধ্যায় জানান, বিষয়টি নিয়ে খোঁজ নেওয়া হচ্ছে। তবে কাউকেই অনলাইনে স্লট বুকিং ছাড়া টিকা দেওয়া হয়নি।

আরও পড়ুন:  Mir Jafar: 'বিশ্বাসঘাতকতা'র লজ্জা আজও বহাল

Featured article