18 C
Kolkata

খড়দহে এবার তাহলে কে ?

নিজস্ব সংবাদদাতা : শরীর ভাল নেই রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রের। চিকিত্‍সকদের পরামর্শ, বাড়ির বাইরে যাওয়া যাবে না। এমনই অবস্থা যে শুক্রবার রাজ্য বিধানসভায় ভোট অন অ্যাকাউন্ট পেশ করতেও তিনি অপারগ। পরিবর্তে বাজেট পড়বেন মুখ্যমন্ত্রী।

এবার প্রশ্ন উঠছে , এবারের ভোটে কি লড়বেন না অমিত মিত্র ? এ ব্যাপারে তৃণমূল দলীয় তরফে এখনও কিছু বলেনি। ভোটে প্রতিদ্বন্দ্বিতা করা বা না করার বিষয়ে অমিত মিত্রও কিছু বলেননি।

২০১১-এর ভোটে একমাত্র অমিত মিত্রকেই ‘পরবর্তী অর্থমন্ত্রী’ হিসেবে প্রোজেক্ট করেছিলেন মমতা। তাও আবার বামফ্রন্টের অর্থমন্ত্রী অসীম দাশগুপ্তর বিরুদ্ধেই অমিত মিত্রকে প্রার্থী করেছিলেন তিনি। অনেকেরই প্রশ্ন, যিনি বাজেট পড়তে বিধানসভায় আসতে পারবেন না তিনি প্রবল গরমে ভোটের প্রচারে অংশ নেবেন কী ভাবে?

আরও পড়ুন:  Bomb West Bengal: পঞ্চায়েতের আগে বারুদের দৌরাত্ম্য রাজ্যজুড়ে, ভাঙরে উদ্ধার বোম-কার্তুজ

এ প্রশ্নও উঠছে যে, অমিত মিত্র যদি ভোটে না লড়েন তাহলে এবার খড়দহ বিধানসভায় কাকে প্রার্থী করবেন দিদি? তাঁর সিওপিডির সমস্যা রয়েছে। যে কারণে তাঁর বাইরে বের হওয়া বারণ। প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যেরও একই সমস্যা।

কোভিড পরিস্থিতিতে দেখা গিয়েছে, বহুবার জুমের মাধ্যমে সাংবাদিক বৈঠক করেছেন অমিত মিত্র। অনেকের মতে, ১৯-এর লোকসভা ভোটের পর থেকে খড়দহের খেলা ঘুরে গেছে। তৃণমূলের ঘাঁটি হয়ে ওঠা খড়দহে এখন গেরুয়া স্রোত বইছে। এখন দেখার জল কোন দিকে গড়ায়।

Featured article

%d bloggers like this: