28 C
Kolkata

কোভিডের যুক্তি দিয়ে সিআইডির তলব এড়ালেন অর্জুন

নিজস্ব সংবাদদাতা : উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান থাকাকালীন সময়ে অর্জুন সিংয়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠে। প্রায় সাড়ে ৪ কোটি টাকার সেই দুর্নীতি মামলায় পুলিশ তদন্ত শুরু করলেও পরে এই মামলার দায়িত্ব পায় সিআইডি।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিআইডি’র আধিকারিকরা ভাটপাড়া পুরসভার মেঘনা মোড়ের মজদুর ভবনে অর্জুন সিংয়ের বাড়িতে গিয়েছিলেন। তবে সেই সময়ে অর্জুন সিং বাড়িতে ছিলেন না। বেশ কিছুক্ষণ অপেক্ষা করেও অর্জুন বাড়িতে না আসায় সিআইডি-র তদন্তকারী দল তাঁর বাড়িতেই নোটিস লাগিয়ে যায়।

সেই নোটিসেই দুর্নীতির অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য অর্জুনকে ডাকার পাশাপাশি তাঁর ভাইপো সৌরভ সিংকেও ডেকে পাঠানো হয়। এদিনই দুইজনকে সিআইডির কার্যালয় ভবানীভবনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল।

আরও পড়ুন:  Jitendra Tiwari: হাইকোর্টে স্বস্তি পেলেন বিজেপি নেতা
আরও পড়ুন:  Howrah: ডেঙ্গিতে জোড়া মৃত্যু

কিন্তু রাজ্যের কোভিড পরিস্থিতি ও লকডাউনের কথা তুলে ধরে এদিন সেই হাজিরা এড়িয়েছেন কাকা-ভাইপো। যদিও এই বিষয়ে এদিন সংবাদমাধ্যমে অর্জুন দাবি করেছেন, তিনি গতকালই সিআইডি-র তদন্তকারী অফিসারকে জানিয়েছেন, কোভিড পরিস্থিতির কারণে তিনি আজ ভবানীভবনে যেতে পারবেন না।

যদি ভার্চুয়াল জিজ্ঞাসাবাদের ব্যবস্থা করা হয়, তাহলে তাতে তিনি অংশ নেবেন। কিন্তু সিআইডি আবার জানিয়েছে, তাঁদের কাছে এই সংক্রান্ত কোনও তথ্য নেই। অর্জুন কাউকে কিছুই জানাননি।

Featured article

%d bloggers like this: