25 C
Kolkata

Covid : মাস্ক পড়াতে আরও কড়া পুলিশ

নিজস্ব সংবাদদাতা : করোনা সংক্রমণ রুখতে চলছে আংশিক বিধিনিষেধ। বারংবার পুলিশ তরফে  সতর্ক করা হচ্ছে সাধারন মানুষকে। তবুও দেখা মিলছে  দায়িত্বজ্ঞানহীন আচরণের। অন্যদিকে, রাজ্যজুড়ে কার্যত চোখ রাঙাচ্ছে সংক্রমণের গ্রাফ। এবার কড়া হাতে পরিস্থিতি মোকাবিলায় প্রশাসন।

সোমবার মাস্ক না পড়ে রাস্তায় বেরনোর অভিযোগে ৩১জন পথ চলতি মানুষকে আটক করেছে নিউ জলপাইগুড়ি থানারহ পুলিশ। পাশাপাশি এনজেপি, তিনবাত্তি মোড় ও উত্তরকন্যা মোড়েও করোনা বিধি লঙ্ঘিত হচ্ছে কি না, তা দেখতে অভিযান চালায় পুলিশ। পাশাপাশি সোমবার সকালে মাস্ক না পড়ার জন্য কাছারিবাজারমোড়ে ব্যাপক ধরপাকড় চালিয়ে নয়জনকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ।

দক্ষিণ ২৪ পরগনায় দৈনিক করোনা সংক্রমণ এখনও এক হাজারের ওপরেই রয়েছে। এমন পরিস্থিতিতে কোভিডবিধি কার্যকর করতে বিশেষভাবে তত্‍পর হয়েছে বারুইপুর পুলিশ। এদিন সকালে পুলিশ নজরদারি চালাতেই বাজার সংলগ্ন এলাকায় তো বটেই, বাজারের মধ্যেও ক্রেতা-বিক্রেতাদের অনেককে মাস্ক না পরে থাকতে দেখা যায়। প্রশ্ন করলে পুলিশকে নানা অজুহাতও দেখান জনসাধারণ। বারবার মাইকিং করার পরেও মানুষের তরফে অসচেতনতামুলক আচরণ লক্ষ্যনীয়। যার জেরেই কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে খবর প্রশাসন সূত্রে।

আরও পড়ুন:  Train: চলন্ত ট্রেনের কামরায় আগুন, আতঙ্ক যাত্রীদের মধ্যে

Featured article

%d bloggers like this: