25 C
Kolkata

ভগবানগোলা বিধানসভা কেন্দ্রে আবারো ধস বিজেপিতে

নিজস্ব সংবাদদাতা: বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকেই জেলা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় প্রতিনিয়ত বিজেপিতে ভাঙ্গন অব্যাহত। প্রতিনিয়ত বিজেপির কর্মী-সমর্থকেরা দল ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন। সোমবার মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা ১ নম্বর ব্লকের কুঠিরাম্পুর অঞ্চলে অঞ্চল সভাপতি মোস্তাফা শেখ এর নেতৃত্বে ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলীর হাত ধরে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন প্রায় ৪০০ জনের ও বেশি বিজেপি , সিপিআইএম ও কংগ্রেসের কর্মী – সমর্থকরা ।

আজ এই যোগদান সভায় শুধুমাত্র কর্মী সমর্থকরা নয়, কর্মী সমর্থকদের পাশাপাশি, বিজেপির মন্ডল সভাপতি সহ বিভিন্ন পদাধিকারী নেতৃত্বও যোগদান করেন । বিধায়ক ইদ্রিস আলী বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে এই দল পরিবর্তন বিজেপির কর্মী সমর্থকদের। মুখ্যমন্ত্রী কখনো জাত ধর্ম দেখে সাধারণ মানুষের জন্য প্রকল্প করেন না। তিনি সমস্ত ধর্মের মানুষকে নিয়ে সমস্ত ধর্মের মানুষের কথা ভেবে যা করেন সকল ধর্মের মানুষের জন্যই করেন। বিজেপির মতন ধর্ম নিয়ে রাজনীতি তৃণমূল কংগ্রেস করে না । বিজেপির ঘৃন্নও ধর্মীয় রাজনীতি সাধারণ মানুষ বুঝে গিয়েছে , তাই আজ সাধারন মানুষ ধর্মীয় রাজনৈতিক দল বিজেপি কে ত্যাগ করে মা মাটি মানুষের সরকারের হাত শক্ত করতে তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন ।

আরও পড়ুন:  CV Ananda Bose: 'বাংলাই ভারতকে পথ দেখাবে'


এই যোগদান সভায় উপস্থিত ছিলেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী , ভগবানগোলা ব্লক ১ তৃণমূল কংগ্রেসের সভাপতি আফরোজ সরকার , বিশিষ্ট সমাজসেবী শেখ ইব্রাহিম , কুঠীরাম্পুর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি মুস্তাফা সেখ , সহ স্থানীয় নেতৃত্ব । বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া বিজেপির মন্ডল সভাপতি উত্তম মন্ডল বলেন, মুখ্যমন্ত্রীর কাজ দেখে অনুপ্রাণিত হয়ে তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

Featured article

%d bloggers like this: