33 C
Kolkata

Bardhaman: বিয়ের সানাই এবার পঞ্চায়েতের

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কের মুখে শাসকদল। এবার কোনও পোস্ট বা মন্তব্যকে ঘিরে বিতর্ক নয়. এবারের ইস্যু উপপ্রশানকে আইবুড়ো ভাত খাওয়ানোকে কেন্দ্র করে। পঞ্চায়েত উপ-প্রধানকে আইবুড়োভাত খাওয়ালেন পঞ্চায়েতের সদ্যসরা। যা সোশ্যাল মিডিয়ায় কার্যত ভাইরাল। ঘটনাটি ঘটেছে, পূর্ব বর্ধমানের জামালপুর ১ পঞ্চায়েতে অফিসে।

পঞ্চায়েত সূত্রে জানা যায়, পঞ্চব্যাঞ্জন সাজিয়ে আইবুড়ো ভাত খাওয়ানো হয় উপপ্রধান সাহাবুদ্দিন মণ্ডলকে। মোবালেই চালানো হয় সানাইয়ের সুর, শঙ্খ ও উলুধ্বনি আরও কত কি….. তাঁর পাতে ছিল কাঁসারের থালায় ভাত, মাংস, ডাল, হরেকরকম তরকারি সহ বড় মাছের মাথার মুড়ো, পায়েস, দই, মিষ্টি এবং চাটনি। তবে এই অনুষ্ঠান হয় কাজের ফাঁকেই।

আরও পড়ুন:  Fire: বিধ্বংসী অগ্নিকাণ্ড বোলপুরের বেসরকারি ব্যাংকে, রয়েছে কেষ্ট'র অ্যাকাউন্ট

এ প্রসঙ্গে উপ-প্রধান জানান, ‘প্রধান সহ কয়েকজন সদস্য বাড়ি থেকে খাবার তৈরি করে নিয়ে আসেন। আমার সামনেই আমার বিয়ে। তাই তাঁরা নিজের হাতের রান্না খাওয়ালেন। আমি তাঁদের আবেগে আঘাত করতে চাইনি। তাঁরাই এই আয়োজন করেছেন। আমি শুধু মেনে নিয়েছি। এই নিয়ে অযথা বিতর্ক তৈরি করা হচ্ছে।’ এছাড়াও পঞ্চায়েত প্রধানের মন্তব্য, ‘অফিসের কাজ নষ্ট না করেই এই অনুষ্ঠান করা হয়েছে। কেউ ফেরত যাননি।’‌

আরও পড়ুন:  Daily Horoscope 26 September, 2022 : প্রথমাতে কি আছে আপনার কপালে! পড়ুন আজকের রাশিফল...

Featured article

%d bloggers like this: