20 C
Kolkata

Trinamool Leader’s House on Fire:- বগটুই ঘটনার ছায়া! তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ আইএসএফ এর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন:- রামপুরহাটের বগটুই গ্রামের ঘটনা এখনো দগদগে হয়ে আছে প্রতিটি মানুষের মধ্যে। নির্মম ঘটনার সাক্ষী থেকেছে সারা রাজ্য। এখনো সেই ঘটনার রেশ কাটিয়ে উঠতে পারেনি সাধারণ মানুষ। এরই মাঝে আবারও একই ঘটনার পুনরাবৃত্তি যেন ভীতসন্ত্রস্ত করে তুলছে সাধারণ মানুষের মনকে। রাতের অন্ধকারে তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের কর্মীদের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও যাদের বিরুদ্ধে অভিযোগ সেই অভিযুক্তরা পলাতক বলেই জানা যাচ্ছে।

উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের দেবীপুর গ্রামের ঘটনা। রাতের অন্ধকারে তৃণমূল নেতার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য এলাকায়। তৃণমূল কর্মীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ স্থানীয় আইএসএফ কর্মীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অভিযোগ দায়ের করা হয়েছে মাটিয়া থানায়। এলাকার একাধিক আইএসএল কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে তৃণমূল কর্মীর পরিবার।

আরও পড়ুন:  Hydrogen Train: আর নেই দূষণের চিন্তা! এবার দূষণহীন ট্রয়ট্রেন

স্থানীয় সূত্রে জানা যায় শনিবার ভোররাতে যখন সকলেই ঘুমে আচ্ছন্ন তখন বসিরহাটের মাটিয়া থানা এলাকার উত্তর দেবীপুর এ হঠাৎই দাউদাউ করে জ্বলে ওঠে তৃণমূল কর্মী আরফান শেখ ও ফজের আলী গাজীর বাড়ি। অভিযোগ স্থানীয় বেশকিছু আইএসএফ কর্মীরা আগুন লাগিয়ে দেয় তৃণমূলের দুই কর্মীর বাড়িতে। গোটা বাড়িই যখন দাউদাউ করে জ্বলছে তখনও বাড়ির মধ্যে আটকে রয়েছে বাড়ির সদস্যরা। যদিও কোন দুর্ঘটনা ঘটার আগেই বাড়ি থেকে বেরিয়ে আসে আটকে থাকা বাড়ির সদস্যরা। অগ্নিসংযোগ হয়ে ভষ্মীভূত হয়ে যায় দুটি বাড়ির অধিকাংশ, পুড়ে ছাই হয়ে যায় গুরুত্বপূর্ণ বেশকিছু নথি। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ, ” আমরা তৃনমূল করি বলেই আমাদের উপর দীর্ঘদিন ধরেই আক্রোশ। একাধিকবার পুলিশের কাছে জানিয়েও হয়নি কোনো সুরাহা। দীর্ঘদিন ধরেই চলছে এই সমস্যা। ওরা প্রত্যেকেই আই এস এফ এর কর্মী। প্রতিদিন প্রতি নিয়তই মূলত আমাদের উপর অত্যাচার চালায়। আমরা থানায় অভিযোগ জানিয়েছি অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।”

আরও পড়ুন:  পঞ্চায়েত নির্বাচনে লড়তে চান শেখ হোসিনুদ্দিন, জানালেন নিজেই

অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাটিয়া পুলিশ। তৃণমূল কর্মীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে বাড়িতে আগুন লাগানো এবং পুড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে খবর অভিযুক্তদের নাম মনসুর মন্ডল, আলা মন্ডল, নাসির মন্ডল এবং লালটু মন্ডল।

Featured article

%d bloggers like this: