28 C
Kolkata

Krishnagar Collegiate School : এ কোন শিক্ষা ! স্কুলের মধ্যেই হেড স্যার-ভূগোল শিক্ষকের তুমুল মারামারি

নিজস্ব সংবাদদাতা : স্কুলের ভিতরেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই শিক্ষক। প্রধান শিক্ষক ভার্সেস ভূগোল শিক্ষক। শিক্ষকদের তুমুল মারামারির সাক্ষী থাকল কৃষ্ণনগর কলেজিয়েট স্কুল। স্কুল খোলার আগের দিন, অর্থাৎ আজ বুধবার প্রধান শিক্ষকের সঙ্গে স্কুলের ভূগোল শিক্ষক হাতাহাতি, মারামারিতে জড়িয়ে পড়েন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা গিয়েছে, দুই শিক্ষক নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন।

তাঁদের বেশ কিছু অশালীন ভাষা ব্যবহার করতেও শোনা গিয়েছে। তবে এ দিন স্কুলে কোনও পড়ুয়া উপস্থিত না থাকায় কিছু হলেও স্বস্তি পেয়েছেন স্কুলের অন্যান্য শিক্ষকরা। অনেকের মতে, পড়ুয়ারা উপস্থিত থাকলে আরও বাজে হত পরিস্থিতি।ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। স্কুলের ভূগোল শিক্ষক নিমাই মজুমদার প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাসের কাছে বেতনের স্টেটমেন্ট চান। অভিযোগ, দীর্ঘদিন ধরে তিনি এবিষয়ে প্রধান শিক্ষককে বললেও প্রধান শিক্ষক রাজি হননি।

আরও পড়ুন:  SSC Scam : আদালতে হাজির পার্থ-কল্যাণময়
সৌজন্যে : আজকাল

না পেলে অবস্থান বিক্ষোভে বসবেন বলেও ভূগোল শিক্ষক জানিয়েছিলেন বলে স্কুলের ওই সূত্রটি জানিয়েছে। বুধবার শেষপর্যন্ত ভূগোল শিক্ষক অবস্থানে বসেন। এই ঘটনায় প্রধান শিক্ষক যখন কিছু এদিন বলতে শুরু করেন তখনই হঠাৎ করে ভূগোল শিক্ষককে তাঁকে আক্রমণ করতে দেখা যায়। বিন্দুমাত্র অপেক্ষা না করে পাল্টা হাতাহাতিতে জড়িয়ে পড়েন প্রধান শিক্ষক।

আরও পড়ুন:  Anubrata Mondal : বোলপুরে বাড়ি বানাতে চাইলে আগে কেষ্টকে 'ভেট ' দিতে হবে !

আচমকা এই ঘটনায় আশেপাশের শিক্ষকরা হকচকিয়ে গেলেও এরপর তাঁরা দু’পক্ষকে সরিয়ে দেন। আগামিকাল থেকে স্কুল খুলবে, তার আগে এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে স্কুল কর্তৃপক্ষ। ওয়াকিবহাল মহলের দাবি, শিক্ষকরা যদি এ ভাবে মারামারি করেন, তাহলে ছাত্ররা কী করবে? কী শিখবে শিক্ষকদের কাছ থেকে? শিক্ষা ছেড়ে এ তো একেবারে গুন্ডামি! তাও আবার সরকারি স্কুলে।

আরও পড়ুন:  Anubrata Mondal : বোলপুরে বাড়ি বানাতে চাইলে আগে কেষ্টকে 'ভেট ' দিতে হবে !

Featured article

%d bloggers like this: