34 C
Kolkata

করোনা পজিটিভ রাজ্যের দমকল মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা :: করোনা আক্রান্ত রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু । জানা গিয়েছে, করোনা সংক্রমণের কোনও উপসর্গ নেই তাঁর। মন্ত্রীর বাড়ির পরিচারিকার শরীরে করোনার জীবানু পাওয়া যায়। করোনা আক্রান্ত দমকল মন্ত্রীর স্ত্রীও । তারপরই সুজিত বসুরও করোনা পরীক্ষা করতেই রিপোর্ট করোনা পজিটিভ আসে।তবে উপসর্গ না থাকায় বাড়িতেই আপাতত আইসোলেশনে রয়েছেন মন্ত্রী ।
সুজিত বসু রাজ্যের প্রথম মন্ত্রী যাঁর শরীরে কোভিড ধরা পড়েছে। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ এখনও পর্যন্ত নেই বলে মন্ত্রী নিজেই জানিয়েছেন। চিকিত্‍সকের পরামর্শে তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। জানা গিয়েছে, কয়েকদিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়। এর পরই মন্ত্রী সপরিবারে ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড পরীক্ষা করাতে। বৃহস্পতিবারই পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। জানা যায়, সুজিত বসুর রিপোর্ট কোভিড পজিটিভ। পরবর্তী পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। পাশাপশি স্বাস্থ্য ভবন সূত্রে খবর, সুজিত বাবুর স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং অন্য এক পরিচারিকার কোভিড পরীক্ষা করা হয়েছে। স্ত্রী এবং অন্য পরিচারিকার শরীরে করোনার জীবাণু উপস্থিতি পাওয়া গিয়েছে।
প্রসঙ্গত চলতি সপ্তাহের শুরুতেই সুজিত বাবুর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। এদিকে আবার দীর্ঘদিন ধরে ডায়াবেটিসেও ভুগছিলেন তিনি। তবে চিকিত্‍সার পর বর্তমানে তা নিয়ন্ত্রণে এসেছে।

আরও পড়ুন:  Maypur: রথযাত্রায় ভক্তদের সাদর আমন্ত্রণ

Featured article