27 C
Kolkata

Cow Smuggling Case: গরু পাচার মামলায় CID-র রাডারে এনামুলের ৩ ভাগ্নে, জারি গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পাশাপাশি তৎপর হয়েছে সিআইডি। সিআইডির আবেদন শুনে এবার এনামুলের তিন ভাগ্নে জাহাঙ্গীর আলম, হুমায়ুন কবীর ও মেহেদী হাসানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল জঙ্গিপুর আদালত। সূত্রের খবর, এনামুলের তিন ভাগ্নে নিজেদের ব্যবসার পাশাপাশি গরু পাচার কাণ্ডের সঙ্গে যুক্ত ছিল।

গরু পাচার মামলায় বর্তমানে তিহার জেলে বন্দি কেষ্ট-ঘনিষ্ঠ এনামুল হক।এবার একই মামলায় সিআইডি রাডারে এনামুলের তিন ভাগ্নে। জানা যাচ্ছে, মুর্শিদাবাদের একটি গরু পাচার মামলায় তদন্ত করছে সিআইডি। সেই তদন্তের জন্য এনামুলকে জেরা করে গুরুত্বপূর্ণ তথ্য পেতে চান তদন্তকারীরা। এই মামলায় এনামুলকে অনেক আগেই গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জেরা করে একের পর এ তথ্য পেয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সূত্রের খবর, সেই জেরার সূত্র ধরেই গ্রেপ্তার করা হয়েছে অনুব্রত মণ্ডল তাঁর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে।

আরও পড়ুন:  #MadanMitra: শুভেন্দু, দিলীপের ছবিতে মাল্যদান করলেন মদন মিত্র
আরও পড়ুন:  Daily Horoscope 26 September, 2022 : প্রথমাতে কি আছে আপনার কপালে! পড়ুন আজকের রাশিফল...

কয়েকদিন আগে তিন ভাগ্নের অফিসে হানা দিয়েছিল সিআইডির একটি টিম। কলকাতার বেন্টিঙ্ক স্ট্রিটের সেই অফিসে তল্লাশি চলে দীর্ঘ সময় ধরে। এনামুলের তিন ভাগ্নের আমদানি-রফতানির ব্যবসা আছে বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। তারই অফিস রয়েছে কলকাতা। গরু পাচার মামলায় তাঁদের একটি রাইস মিলও সিল করে দিয়েছে সিআইডি। এবার জঙ্গিপুর আদালতে তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করতে চেয়ে আবেদন করে সিআইডি। সেই আবেদন মঞ্জুর করা হয়েছে।

Featured article

%d bloggers like this: