23 C
Kolkata

লক্ষ্মীর বিসর্জনকে কেন্দ্র করে ধুন্ধুমার

নিজস্ব সংবাদদাতা: ধনদেবী লক্ষ্মীর বিসর্জনে তারস্বরে মাইক বাজানোকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল হুগলির হরিপালে। এই ঘটনাকে কেন্দ্র করেই খণ্ডযুদ্ধ বাধে পুজো কমিটির সদস্যদের সঙ্গে পুলিশের। এই ঘটনার জেরে আহত হন প্রায় ১৫-২০ জন সিভিক ও পুলিশকর্মী। আহতদের চিকিৎসা চলছে হরিপাল গ্রামীণ হাসপাতালে।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল থেকেই এলাকায় তারস্বরে মাইক বাজানোকে কেন্দ্র করে প্রথমে অশান্তি শুরু হয়। এরপর দুপুরে পুলিশ এসে বেশ কয়েকটি সাউন্ড সিস্টেম করলেও অবস্থার কোনও উন্নতি হয়নি। এরপরও সন্ধ্যায় প্রতিমা বিসর্জনের সময় ওই একইভাবে তারস্বরে মাইক বাজাতে থাকেন কয়েকটি ক্লাবের সদস্যরা। মশাই মোড় এলাকায় শোভাযাত্রা যাওয়া মাত্রই পুলিশের সঙ্গে শুরু হয় খণ্ডযুদ্ধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় RAFও।

এরপরই পুলিশকে লক্ষ্য করে ইঁট ছোঁড়া শুরু হয়। এই ঘটনায় আহত হন ২০ জন সিভিক ও পুলিশ কর্মী। ভাঙচুর চালানো হয় এলাকার দোকানপাট এবং বেশকিছু বাড়িতেও । এরপর শুক্রবার সকাল থেকেই ওই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। গত রাতেই ঘটনায় জড়িত থাকর সন্দেহে হরিপাল থানার পুলিশ আটক করেছে বেশ কয়েকজনকে।

আরও পড়ুন:  Rasgolla: ২ কেজির রসগোল্লা, কাটোয়া

Featured article

%d bloggers like this: